টাইমলাইনবিনোদন

অভিনেত্রীর সাথে লিভ ইন সম্পর্ক অতীত, ভাইজির সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রভুদেবা!

প্রভু দেবা (prabhu deva), ভারতের অন্যতম ডান্সিং সেনসেশন। নাচের মধ্য দিয়েই নিজেকে চিনিয়েছেন তিনি। এছাড়াও পরিচালনা ও অভিনয়েও নজর কেড়েছেন। সম্প্রতি ভাইঝির সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জনপ্রিয় তারকা, যা নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে বলিপাড়ার অন্দরে।

১৯৯৫ সালে রামলতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রভু দেবা। প্রভুর সাথে বিয়ের জন্য নিজের ধর্মও ত্যাগ করেন রামলত। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন টেকে নি। অভিনেত্রী নয়নতারার সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন প্রভু। এরপরেই দুজনের সম্পর্কে ভাঙনের সূত্রপাত। সম্পর্ক আরো ভঙ্গুর হয়ে যায় তাদের সন্তানের মৃত্যুতে৷ এরপর ১৫ বছরের বিবাহিত জীবনে ইতি টানেন রামলত। যদিও তার অভিযোগ ছিল তিনি কোনো রকম খোরপোশ পাচ্ছেন না।

বিচ্ছেদের এক বছরের মধ্যেই নয়নতারার সাথেও সম্পর্ক ছিন্ন করেন প্রভু। তবে ঠিক কি কারনে তা এখনো কেউ জানে না। এমনকি ২০১১ সালে একটি সাক্ষাৎকারে নয়নতারা জানান, এখনও তিনি ভুলতে পারেননি অভিনেতাকে। তবে সম্পর্ক ভাঙার পেছনে কি কারন তা জানেন না তিনি নিজেও। সম্প্রতি নয়নতারা দক্ষিণের পরিচালক ভিগনেশ শিবানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

তবে হঠাৎ করেই গুঞ্জন শুরু হয়েছে প্রভু দেবাকে ঘিরে। জানা যাচ্ছে খুব শীঘ্রই নিজের ভাইঝির সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। যদিও প্রভুদেবা ও তার টিমের তরফ থেকে এই তথ্য এখনো স্বীকার করা হয় নি। জানিয়ে রাখি, কিছুদিন আগেই রাধে এর শুটিং শেষ করেছেন প্রভু। এই ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি।

 

Back to top button