টাইমলাইনবিনোদন

টলিউডে আসছেন প্রসেনজিৎ কন‍্যা প্রেরণা! সোশ‍্যাল মিডিয়ায় লাইমলাইট কাড়ছেন তারকা সুন্দরী

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের (tollywood) সুপারস্টার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়ের (prasenjit chatterjee) পুত্র তৃষানজিৎ চট্টোপাধ‍্যায়কে সকলেই চেনেন। ছেলের সঙ্গে প্রসেনজিতের ছবি আগেও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। প্রসেনজিৎ ও অর্পিতা চট্টোপাধ‍্যায়ের পুত্র হলেন তৃষানজিৎ। কিন্তু অভিনেতার যে একজন মেয়েও রয়েছে তা কি জানতেন?

অবাক হয়ে গেলেন তো? এতদিন কেউ না চিনলেও হঠাৎ করেই লাইমলাইটে উঠে এসেছেন প্রসেনজিৎ কন‍্যা প্রেরণা চট্টোপাধ‍্যায় (prerona chatterjee)। প্রসেনজিৎ ও তাঁর প্রাক্তন স্ত্রী অপর্ণা গুহ ঠাকুরতার কন‍্যা হলেন প্রেরণা। আর রূপে গুণে কোনো অংশেই তিনি বাবা প্রসেনজিতের থেকে কম কিছু নন। অনায়াসেই তাবড় টলিউড অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন প্রেরণা।


তবে এতদিন পর হঠাৎ প্রেরণার লাইমলাইটে উঠে আসার কারণ কি? আসলে সম্প্রতি পরিচালক তথা অভিনেত্রী সুদেষ্ণা রায়ের সঙ্গে দেখা যায় প্রসেনজিৎ কন‍্যাকে। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন সুদেষ্ণা রায়। আর সেই ছবি ভাইরাল হতেই শুরু হয় জল্পনা।


প্রেরণার সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেল বলছে এই মুহূর্তে লন্ডনে থেকে পড়াশোনা করছেন তিনি। কিন্তু পরিচালক সুদেষ্ণা রায়ের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হওয়ায় স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে তবে কি শীঘ্রই অভিনয়ে আসতে চলেছেন প্রেরণা? টলিউডেও কি ফের পা রাখতে চলেছেন আরো এক তারকা সন্তান? তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়।


প্রেরণার সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে উঁকি মারলেই বেশ টের পাওয়া যাবে যথেষ্ট আধুনিকা তিনি। রূপে গুণে স্টাইল স্টেটমেন্টে টলিউড অভিনেত্রীদের বলে বলে গোল দেওয়ার ক্ষমতা রয়েছে তাঁর। প্রেরণার বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এবার অপেক্ষা কবে তিনি টলিউডে পা রাখেন।

Back to top button