টাইমলাইনভারত

তৃণমূল প্রার্থী প্রসূন ব্যানার্জি জওয়ানদের বিরুদ্ধে করতে চলেছেন ১০ কোটি টাকার মামলা

বাংলা হান্ট ডেস্ক :- হাওড়া লোকসভা কেন্দ্রের অভিযোগ জওয়ানদের বিরুদ্ধে তৃণমূল প্রার্থী প্রসূন ব্যানার্জি করতে চলেছেন ১০ কোটি টাকার মামলা। ইতিমধ্যে তাঁর আইনজীবীকে নির্দেশেও দিয়েছেন তিনি প্রয়োজনীয় কাগজপত্র তৈরি করে সরব হওয়ার জন্য। মঙ্গলবার প্রসূনবাবু বলেন, ‘ভারতীয় ফুটবল দলের অধিনায়ক হিসেবে একসময় অর্জুন পুরস্কার ও পেয়েছি। জাতীয় সম্মানে ভূষিত হয়েছি, ফুটবলার হিসেবে বহু বছর সম্মানিত থেকে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছি।

এশিয়াডেও অন্যতম ভারতীয় ফুটবলার হিসেবে দলের অন্যতম সদস্য ছিলাম। মাঠে কোনওদিন হলুদ কার্ড পর্যন্ত দেখিনি। আমি গত দু’‌বারের সাংসদ। তা সত্ত্বেও বিনা প্ররোচনায় যেভাবে আমাকে প্রকাশ্যে নির্মমভাবে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা আমার সম্মানহানি করে লাঠিপেটা করল , তা একেবারেই মেনে নেওয়ার উর্ধে। সেই সঙ্গে দলনেত্রী মমতা ব্যানার্জির নাম করে ওরা যে রকম অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেছে, তা কিছুতেই মানতে পারছি না আমি তাই ঠিক করেছি, এ ব্যাপারে কেন্দ্রীয় বাহিনীর অভিযুক্ত জওয়ানদের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করব। আমার আইনজীবী এর মধ্যেই সব কাগজপত্র তৈরী করে ফেলেছৈ। শিগগিরই আমি এই মানহানির মামলা দায়ের করব।’‌

সোমবার প্রসুন বাবু দাশনগরের বালিটিকুরির মুক্তরাম ডে স্কুলের নির্বাচন অবস্থা দেখতে গেলে জওয়ান রা তাকে বাধা দেয়। নির্বাচন কমিশনের দেওয়া পরিচয়পত্র তিনি দেখাতে গেলে, সেটা টেনে ছিঁড়ে ফেলে দেয় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। তারপর অসম্ভব রকম ভাবে লাঠিপেটা করে তাঁকে ও তাঁর সঙ্গে থাকা নির্বাচনী এজেন্ট ইন্দ্রনীল বসুকে। ভীষণ রকম ভাবে জখম হন তাঁরা দুজনেই।

Back to top button
Close