গর্ভবতীকে ফেলে পেটে লাথি! ‘কাউন্সিলর ঘনিষ্ঠ’ তৃণমূল কর্মীদের মারে মৃত গর্ভস্থ সন্তান

   

বাংলা হান্ট ডেস্কঃ উঠোনে ফেলে গর্ভবতী মহিলাকে বেধড়ক মার। পেটে ও পিঠে ক্রমাগত লাথি! ঘটনাটি ঘটেছে বেলঘরিয়ায়। অভিযোগের তীর তৃণমূল কর্মীদের (TMC Workers) দিকে। ঘটনার পর ওই অন্তঃসত্ত্বা মহিলাকে সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে আরজি কর হাসপাতালে ট্রান্সফার করা হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর গর্ভের সন্তানের। বেলঘরিয়া থানায় দায়ের করা হয়েছে অভিযোগ।

কামারহাটি পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডের অধীন বেলঘরিয়া (Belgharia) টেক্সম্যাকো এলাকার এক অন্তঃসত্ত্বা মহিলাকে তাঁরই চার প্রতিবেশী বেধড়ক মারধর করেন। বাড়ির উঠোনে ফেলে গর্ভবতী মহিলাকে (Pregnant Woman) মারতে থাকেন চার অভিযুক্ত। তাঁরা ২৯ নম্বর ওয়ার্ডের জোড়াফুল কাউন্সিলর নির্মলা রাইয়ের ঘনিষ্ঠ বলেও অভিযোগ। তবে নির্মলা জানিয়েছেন, আইন আইনের পথে চলবে।

ইতিমধ্যে বেলঘরিয়া থানায় অন্তঃসত্ত্বা মহিলার পরিবার অভিযোগ দায়ের করেছেন। তবে অভিযোগ, সম্পূর্ণ ঘটনায় পুলিশ নিষ্ক্রিয় ভূমিকা পালন করছে। চার তৃণমূল কর্মীর মারধরের জেরে গর্ভবতী মহিলা তাঁর সন্তানকে হারালেও অভিযুক্তদের এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। আতঙ্কের জেরে এখন গৃহবন্দি হয়ে দিন কাটাচ্ছেন প্রহৃত মহিলা।

আরও পড়ুনঃ মাদক কেসে ধরেছিল! আদালতে সেই দুষ্কৃতীদেরই চিনতে পারল না পুলিশ! কড়া নির্দেশ ‘ক্ষুব্ধ’ হাইকোর্টের

অবিলম্বে দোষীদের গ্রেফতার করা হোক! এই দাবি নিয়ে সুর চড়িয়েছে বিজেপি নেতৃত্ব। পাশাপাশি তাঁদের শাস্তির দাবিও তুলেছে গেরুয়া শিবির। চার অভিযুক্তের গ্রেফতারির দিকেই আপাতত তাকিয়ে সংশ্লিষ্ট মহিলা সহ তাঁর পরিবারের সদস্যরা। দোষীদের শাস্তি হোক এটাই চান তাঁরা।

tmc workers beat pregnant woman in belgharia

এদিকে ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্মলা রাই জানিয়েছেন, অন্তঃসত্ত্বা মহিলাকে মারধরের অভিযোগ যাঁদের বিরুদ্ধে তাঁরা তৃণমূল কর্মী। স্থানীয় কাউন্সিলর স্বীকার করে নেন অভিযুক্ত আশা বাল্মীকি, বাবলি বাল্মীকি এবং রাজু বাল্মীকি প্রত্যেকেই তৃণমূল কংগ্রেস কর্মী। পাশাপাশি নির্মলা এও বলেন, এটি সম্পূর্ণ পারিবারিক ঘটনা। আইন আইনের পথেই চলবে বলে জানিয়েছেন তিনি।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর