fbpx
টাইমলাইনবিনোদন

মাখনের মতো ত্বক, টু পিসে আগুন ছড়াচ্ছেন বঙ্গললনা

বাংলাহান্ট ডেস্ক: বলি থেকে টলি, বাঙালি ললনাদের জয়জয়কার সর্বত্র। এ শুধু এখনকার কথা নয়। বহুদিন ধরেই বঙ্গকন‍্যারা রাজ করে আসছেন গ্ল‍্যামার জগতে। সেই তালিকায় যেমন রয়েছেন শর্মিলা ঠাকুর, তনুজারা তেমনই রয়েছেন বিপাশা বসু, মৌনি রায়রা। বাঙালি মেয়েদের রূপ ও গুনের জয়গান চিরদিনের। এবার এই তালিকায় নতুন সংযোজন হলেন প্রিয়ংবদা।


দিল্লিতে বড় হলেও আদতে বাঙালি কন‍্যে প্রিয়ংবদা। বাংলার প্রতি তাঁর আবেগও চোখে পড়ার মতো। পেশায় তিনি অভিনেত্রী তথা মডেল। মডেলিং কেরিয়ারে তিনি বেশ পরিচিত মুখ হলেও রিয়েলিটি শো স্প্লিটসভিলার দৌলতে তাঁর জনপ্রিয়তা আরও বেড়ে যায়। স্প্লিটসভিলার এই সিজনের বিজেতাও নির্বাচিত হয়েছেন প্রিয়ংবদাই।

View this post on Instagram

Issa wrap! Thankyou next… 2020 💁🏻‍♀️

A post shared by Priyamvada Kant (@priyamvadakant) on

কেরিয়ারের পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। এখনই তাঁর ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে ফলোয়ার সংখ‍্যা প্রায় ৩ লক্ষ ৬৪ হাজার। বেশিরভাগ সময়েই ফটোশুটের ছবি শেয়ার করেন প্রিয়ংবদা। স্প্লিটসভিলাতে থাকাকালীন ক‍্যামেরার নেপথ‍্যের নানান মুহূর্তও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতেন তিনি। সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ার বিকিনি ট্রেন্ডে অংশগ্রহন করেছেন প্রিয়ংবদাও। ফ্লোরাল প্রিন্টের টু পিস পরে ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টা হ‍্যান্ডেলে। তাঁর অসাধারন ফিগার ও মসৃন ত্বকের প্রেমে হাবুডুবু খাচ্ছেন নেটিজেনরা।

তবে শুধু যে মডেলিং আর অভিনয়ই করেন প্রিয়ংবদা তা কিন্তু নয়। নাচেও তিনি বেশ পারদর্শী এবং পছন্দও করেন। তা তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে নাচের ভিডিও দেখেই বোঝা যায়।

Back to top button
Close
Close