টাইমলাইনবিনোদন

লকডাউন নিয়ম উপেক্ষা করে মা ও পোষ‍্যকে নিয়ে সালোঁতে হাজির প্রিয়াঙ্কা, বদলে জুটল পুলিসের ধমক

বাংলাহান্ট ডেস্ক: পুলিশি ফাঁপড়ে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। ব্রিটেনের (britain) লকডাউন (lockdown) বিধি উপেক্ষা করে সালোঁ যাওয়ায় পুলিশের নজরে পড়লেন প্রিয়াঙ্কা। করোনার আরো সংক্রামক নয়া স্ট্রেনের খোঁজ মেলায় ফেব্রুয়ারির মাঝামাঝি পর্যন্ত ব্রিটেনে কড়া লকডাউন চলছে। সালোঁও লকডাউনের নিয়ম মেনেই বন্ধ।

জানা গিয়েছে, গত বুধবার বিকেলে সালোঁতে উপস্থিত হন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন তাঁর মা মধু চোপড়া, তারকা স্টাইলিস্ট জশ উড ও প্রিয়াঙ্কার পোষ‍্য ডায়ানা। খবর পেতেই সেই সালোঁতে উপস্থিত হন পুলিশ। তবে শুধু মৌখিক সতর্কতা দিয়েই ছেড়ে দেওয়া হয় অভিনেত্রীকে। কোনো ফাইন এদিন তাঁর হয়নি।

worried about priyanka s career in the beginning madhu chopra 2019 02 18 Bangla Hunt Bengali News
প্রসঙ্গত, এই মুহূর্তে স্বামী নিক জোনাস ও মা মধু চোপড়ার সঙ্গে লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা। নিজের আগামী হলিউড ছবির শুটিংয়ের কাজেই ব্রিটিশ মুলুকে পাড়ি দিয়েছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই ব্রিটেন জুড়ে চতুর্থ দফার লকডাউন শুরু হওয়ায় সেখানেই আটকে পড়েন পিগি চপস।

গত বছরের শেষেই শোনা যায়, ব্রিটেনে করোনার এক নয়া স্ট্রেনের সন্ধান মিলেছে। বহু মানুষ ইতিমধ‍্যে আক্রান্তও হয়েছেন ভাইরাসের এই নতুন স্ট্রেনে। আতঙ্কের বিষয়, চিকিৎসকরা জানাচ্ছেন এই নতুন স্ট্রেন নাকি আরো ৭০ শতাংশ বেশি সংক্রামক।

তাই মানুষকে নিরাপদ ও সুস্থ রাখতেই চতুর্থ দফার লকডাউন ঘোষনা করা হয়েছে ব্রিটেন জুড়ে। বন্ধ করে দেওয়া হয়েছে বিমান চলাচলও। ফের গৃহবন্দী হয়েছে মানুষ।

আর এর জেরেই শুটিংয়ে গিয়ে ব্রিটেনে আটকে পড়েছেন প্রিয়াঙ্কা। তবে জানা গিয়েছে, টিমের সকলের নিরাপত্তা ও সাবধানতার সুব‍্যবস্থা করেছে প্রযোজনা সংস্থা। আগামী ছবি ‘টেক্সট ফর ইউ’ এর জন‍্যই ব্রিটেন গিয়েছিলেন প্রিয়াঙ্কা। চলতি মাসের শেষেই শুটিং শেষ হওয়ার কথা ছিল। যত তাড়াতাড়ি সম্ভব আমেরিকা ফেরার চেষ্টা করছে ছবির টিম।

Back to top button