টাইমলাইনবিনোদনভিডিও

মেয়ে মিস ওয়ার্ল্ড হওয়াতে বেফাঁস মন্তব‍্য মা মধু চোপড়ার, প্রিয়াঙ্কার পুরনো ভিডিও ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) এমন একজন তারকা যিনি ভারতকে আন্তর্জাতিক মঞ্চে প্রতিষ্ঠা করেছেন। ‘গ্লোবাল স্টার’ প্রিয়াঙ্কার একটি ভিডিওর জন‍্য এখন সোশ‍্যাল মিডিয়ায় বেশ চর্চায় রয়েছেন তিনি। ২০০০ সালে প্রিয়াঙ্কার মিস ওয়ার্ল্ড হওয়ার সময়কার ভিডিও (video) এটি।

২০০০ সালের ৩০ নভেম্বর মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা জেতেন প্রিয়াঙ্কা চোপড়া। সব ভারতীয়দের কাছেই এই দিনটি বিশেষ ভাবে স্মরণীয় হয়ে আছে। ২০ বছর আগের সেই দিনটিকে মনে করেই একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওতে প্রিয়াঙ্কার মা মধু চোপড়াকেও দেখা গিয়েছে।


ভিডিওতে প্রিয়াঙ্কাকে মা মধু চোপড়াকে জিজ্ঞাসা করেন, তাঁর মাথায় মুকুট পরানোর মুহূর্তটা মনে আছে কি না? উত্তরে মধু চোপড়া বলেন, “আমার চোখ থেকে অবিরাম জল ঝরছিল। আমি বুঝতে পারছিলাম না এরপর কি হতে চলেছে। আমি শুধু ওকে জড়িয়ে ধরতে চাইছিলাম। যখন আমি ওকে জড়িয়ে ধরলাম আমি খুব বোকার মতো একটা কথা বলেছিলাম।”

মধু চোপড়াকে আরো বলতে শোনা যায়, “সেই সময় আমার বলা উচিত ছিল, তুমি মিস ওয়ার্ল্ড হওয়াতে আমি খুব খুশি। এর বদলে আমি বলে বসি, এবার তোমার পড়াশোনার কি হবে?” ভিডিওতে প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থকেও দেখা গিয়েছে। সেই সময় ১১-১২ বছরের ছিলেন তিনি।

প্রসঙ্গত, শেষবার দ‍্য স্কাই ইজ পিঙ্ক ছবিতে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। তাঁর বিপরীতে ছিলেন ফারহান আখতার। এরপর দ‍্য হোয়াইট টাইগার ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এছাড়াও ছবিতে রয়েছেন রাজকুমার রাও।

Back to top button