টাইমলাইনবিনোদন

প্রায় উন্মুক্ত বক্ষযুগল, নাভির নীচে নেমেছে নেকলাইন, কত টাকায় কিনেছিলেন প্রিয়াঙ্কা এই বিতর্কিত পোশাক?

বাংলাহান্ট ডেস্ক: তাঁকে ঘিরে বহুবার সৃষ্টি হয়েছে নানা বিতর্ক। প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra), বলিউডের দেশি গার্ল। বিভিন্ন কারনে সমালোচনার মুখে পড়তে হয়েছে, কিন্তু সব কিছুকেই তুড়ি মেরে উড়িয়ে নিজের ইচ্ছামতো জীবনযাপন করেছেন তিনি। এখন বিবাহসূত্রে বিদেশে থাকলেও মনে মনে কিন্তু তিনি খাঁটি ভারতীয়।

কিন্তু ওয়েস্টার্ন পোশাক পড়ার জন্য প্রায়ই নানা সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। ৬২তম গ্র্যামি (Grammy) অ্যাওয়ার্ডসে একটি নেকলাইন পোশাক পড়ে এসেছিলেন প্রিয়াঙ্কা। তার জন্য একদিকে যেমন প্রশংসা কুড়িয়েছিলেন পিগি আবার অপরদিকে ঘোরতর সমালোচনারও সম্মুখীন হয়েছিলেন।


নাভি ছাড়িয়ে চলে গিয়েছে নেকলাইন, বক্ষের সামনে প্রায় উন্মুক্ত। অত‍্যন্ত বোল্ড অবতারে ধরা দিয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু এমন পোশাক পরে তিনি গ্র‍্যামির মতো অনুষ্ঠানে এলেন কিকরে সেই নিয়েই উঠেছিল প্রশ্ন। এমনকি অনেকে ভারতীয় সংষ্কৃতি নিয়েও কটাক্ষ করেছিলেন অভিনেত্রীকে।

তবে প্রিয়াঙ্কার সমর্থনে অনেকেই এগিয়ে এসেছিলেন। তার মধ্যে রয়েছে তাঁর মা মধু চোপড়া, অভিনেত্রী হিনা খান সহ আরও অনেকেই। পরে প্রিয়াঙ্কা নিজেও জানিয়েছিলেন, যথাযথ সতর্কতা মেনেই পোশাকটি পরেছিলেন তিনি। স্কিন রঙের নেটের কাপড় দিয়ে আটকানো ছিল পোশাকের সামনের অংশ।

কিন্তু যে পোশাক নিয়ে এত বিতর্ক, এত চর্চা সেই পোশাকের দাম কত ছিল জানেন? নেহাত কম দামে যে এমন পোশাক হাতে পাননি পিগি তা বলাই বাহুল‍্য। পোশাকটির দাম শুনেই মুখ বন্ধ হয়ে গিয়েছিল সকলের। কড়কড়ে সাড়ে ৭২ লক্ষ টাকা খরচ করতে হয়েছিল প্রিয়াঙ্কাকে এই একটি মাত্র পোশাকের জন‍্য।

Back to top button