টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

ভবানীপুরে প্রচারে বেরিয়ে পুলিশের উপর গুরুতর অভিযোগ প্রিয়াঙ্কার, চড়ছে উত্তেজনার পারদ

বাংলাহান্ট ডেস্কঃ তাঁর প্রচারে বাড়ছে ভিড়, ভাঙছে বিধি- এমনটাই অভিযোগ করে ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে (Priyanka Tibrewal) চিঠি দেয় নির্বাচন কমিশন। কিন্তু সেই চিঠির উপর দেওয়ার আগে, এই ভিড়ের জন্য সিভিল ড্রেসের পুলিশদের দায়ী করলেন প্রিয়াঙ্কা।

আগামী ৩০ শে সেপ্টেম্বর রয়েছে ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপির পক্ষ থেকে লড়ছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। নির্বাচনের পূর্বে কোমর বেঁধে শুরু করেছেন প্রচারের কাজও। তবে এরই মধ্যে প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ উঠল, মনোনয়নের দিন বিধি ভেঙে কেন ভিড় করেছিলেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

নির্বাচন কমিশনের পক্ষ থেকে আসা এই প্রশ্নের জবাব দেওয়ার পূর্বেই, এই ভিড়ের জন্য সাদা পোশাকের পুলিশকে দায়ি করলেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। শুক্রবার সকালে ভবানীপুরের ৭০ নম্বর ওয়ার্ডের রামমোহন দত্ত লেন দিয়ে প্রচারে যাওয়ার সময়, কয়েকজন সিভিল ড্রেসের পুলিশের দিয়ে এগিয়ে যান প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

তিনি অভিযোগ করেন, তাঁর প্রচারের কর্মী সদ্যসের সঙ্গে ১৫ জনের বেশি সিভিল ড্রেসের কলকাতা পুলিশ মিশে রয়েছেন। আর সেটাকেই সংবাদমাধ্যমের ক্যামেরায় বিশাল জনমত হিসেবে দেখানো হচ্ছে। আর এই কারণেই নির্বাচন কমিশনের কাছে তাঁর নামে বিধি ভঙ্গের অভিযোগ করা হয়েছে।

সেই সময় পুলিশ কর্মীদের তাঁর প্রচারে থাকতে বারণ করেন প্রিয়াঙ্কা। আর সেই কারণেই পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান প্রিয়াঙ্কা। পুলিশ কর্মীরা জানান, তাঁরা নিজেদের ডিউটি করছেন। এই কথার পালটা দিয়ে প্রিয়াঙ্কা বলেন, যদি আসতেই হয়, তাহলে পুলিশকে ইউনিফর্ম পড়েই আসতে হবে।

Related Articles

Back to top button