পরকীয়া থেকে সমকামীতা, শাহরুখের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ! জবাব দিলেন বাদশার ঘনিষ্ঠ বন্ধু

বাংলা হান্ট ডেস্ক : শাহরুখ খান (Shah Rukh Khan) এবং প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) ব্লকবাস্টার ছবি ‘ডন ২’ এর কথা কে না জানে না! ছবিতে কিং খান এবং পিগি চপসের অনস্ক্রিন রোমান্সকে দারুণ পছন্দ করেছিল সাধারণ মানুষ। তবে অনস্ক্রিন প্রেমের চেয়েও তাদের অফস্ক্রিন প্রেমেই বেশি আগ্রহ ভক্তদের। সেই সময় তাদের প্রেমের চর্চা ছিল বি টাউনের হট কেক‌‌। আর এবার প্রযোজক বিবেক ভাসওয়ানি সেই বিষয়েই মুখ খুললেন।

   

বিবেক ভাসওয়ানি ‘রাজু বান গেল জেন্টলম্যান’ ছবির মাধ্যমে শাহরুখ খানকে বলিউডে লঞ্চ করেন। তারপর থেকেই বিবেক এবং শাহরুখের বন্ধুত্ব গাঢ় হতে থাকে। তারপর থেকে দু’দশকের বেশি সময় ধরে বলিউডের বাদশার খেতাব উপভোগ করছেন শাহরুখ খান। বিতর্ককে নিজের থেকে দূরে রাখতে চাইলেও বিতর্ক তার পিছু ছাড়েনি। বিশেষ করে প্রিয়াঙ্কার সাথে তার বিবাহ বহির্ভূত সম্পর্কের গুঞ্জন রীতিমত আগুন ধরিয়েছিল সিনে পাড়ায়।

শুধু তা-ই নয়, তার গায়ে লাগে সমকামী তকমা। বি টাউনের প্রথম সারির পরিচালক করণ জোহর থেকে শুরু করে প্রযোজক বিবেক ভাসওয়ানির সঙ্গে নাকি যৌন সম্পর্কে লিপ্ত ছিলেন তিনি। ভক্তরা এই গুজবে কান না দিলেও ফিসফিসানি তো থামার নয়। শাহরুখকে নিয়ে এই ফিসফিসানি কতটা সত্যি? জানালেন শাহরুখের ‘জোশ’ ছবির প্রযোজক বিবেক।

আরও পড়ুন : গায়ের পোশাক খুলে ছুঁড়ে মারলেন অরিজিৎ-র দিকে, মহিলা ভক্তের কাণ্ড দেখে ‘থ’ গায়ক

 

এক সাক্ষাৎকারে বিবেককে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘আমি জানি না কোথা থেকে এই গুজব ছড়িয়েছে। বাড়িতে থাকতেন। মা-বাবা ছিলেন। উত্তেজনা ছিল। কেরিয়ার ছিল। তাড়াতাড়ি গৌরীকে বিয়ে করতে হল। কিভাবে অন্য কোনও সম্পর্ক তাদের মধ্যে আসবে? হ্যাঁ, দুজনের (শাহরুখ-প্রিয়াঙ্কা) মধ্যে বন্ধুত্ব ছিল কিন্তু কখনো সম্পর্ক ছিল না।’

আরও পড়ুন : রামকৃষ্ণ পরমহংসই গুরু, জমানো ১৮ লক্ষ মন্দির নির্মাণে দান কলকাতার কনস্টেবল আব্দুলের

বিবেকের মতে, ‘এতে একেবারেই সত্যতা নেই। এমনকি আমি শাহরুখকে চিনি। তিনি সবসময় ‘ওয়ান ওম্যান ম্যান’ তাদের সম্পর্ক নিয়ে কত গল্প শুনেছেন? প্রিয়াঙ্কা চোপড়ার সাথে শুধুমাত্র একটি সম্পর্কের গুজব ছড়িয়েছে এবং সেটিও সত্য নয়। এ ছাড়া শাহরুখকে নিয়ে এমন খবর শুনেছেন কখনও? কখনোই না, তিনি ঠিক সেই ধরনের ব্যক্তি নন।’

104912201

শাহরুখ ও প্রিয়াঙ্কার দাম্পত্য জীবন : বলে রাখা ভালো, শাহরুখ এবং গৌরীর বিয়ে হয় ১৯৯১ সালের ২৫ অক্টোবর। আরিয়ান, সুহানা এবং আব্রাহামকে নিয়ে ভরা সংসার তার। অপরদিকে প্রিয়াঙ্কা বিয়ে করেছেন ২০১৮ সালে। হলিউড সেনশেসন নিক জোনাসকে বিয়ে করে এখন তিনি বিদেশিনী। তাদের একটি মেয়েও রয়েছে যার নাম মালতি মারি জোনাস।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর