‘প্রসেনজিৎ হওয়ার সব সুবিধা ছেলের জন্য নেব’, তৃষাণজিতের ডেবিউ নিয়ে অকপট ‘ইন্ডাস্ট্রি’

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে যে কজন স্টারকিড রয়েছে তাদের মধ্যে সবথেকে বেশি কৌতূহল একজনকে নিয়েই। তিনি তৃষাণজিৎ চট্টোপাধ্যায় (Trishanjit Chatterjee), প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) একমাত্র পুত্র। তৃতীয় স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর জন্ম হয় তৃষাণজিৎ ওরফে মিশুকের। বাবার দৌলতে তাঁর জনপ্রিয়তাও কম নয়। বিশেষ করে নেটিজেনদের কৌতূহল, তিনি অভিনয়ে কবে আসবেন বা আদৌ আসবেন কিনা তা নিয়ে।

বাবা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের দেখাদেখি অভিনয়কেই কেরিয়ার হিসাবে বেছে নিয়েছেন ছেলে প্রসেনজিৎ। টলিউডের সর্বেসর্বা তিনি। তৃষাণজিৎও কি বংশের ধারা বজায় রাখবে? এখন বিদেশে পড়াশোনায় ব্যস্ত তিনি। ইতিমধ্যেই কলেজের এক নাটকে অংশ নিয়েছিলেন তৃষাণজিৎ। সেই খবর গর্ব করে শেয়ার করেছিলেন প্রসেনজিৎ। তবে কি টলিউডে পা রাখার জন্য প্রস্তুত ছেলে?

trishanjit chatterjee

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনি প্রশ্নের সম্মুখীন হন ‘ইন্ডাস্ট্রি’। উত্তরে তিনি স্পষ্টই বলেন, মিশুকের বয়স সবে মাত্র ১৮। এত তাড়াতাড়ি ছেলে অভিনয়ে আসুক সেটা তিনি চান না। আরো দু বছর যাক। তারপর এ নিয়ে চিন্তা ভাবনা করবেন তিনি। তবে তৃষাণজিৎ যে তাঁর মতোই অভিনয়ে পা রাখবেন সে ব্যাপারে নিশ্চিত প্রসেনজিৎ।

তাঁর কথায়, একটা আভাস তিনি দেখতে পাচ্ছেন তৃষাণজিতের মধ্যে। তিনি নাকি ছেলেকে বলে রেখেছেন তাঁর ডেবিউতে সব রকম সাহায্য করবেন। দেশের সব সিনে ইন্ডাস্ট্রির সদস্যরাই প্রসেনজিৎকে শ্রদ্ধা করেন। সেই সুবিধাটা ছেলের জন্য অবশ্যই নেবেন তিনি, একথা জানিয়েই দিয়েছেন অভিনেতা। ছেলেকে অভিনেতা হওয়ার ট্রেনিং দেবেন তিনিই।

তবে একটাই কাজ করবেন না প্রসেনজিৎ। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ছেলেকে টাকা দিয়ে তিনি লঞ্চ করবেন না। স্টারকিড হওয়ার সুবিধা ডেবিউতে পাবেন না তৃষাণজিৎ। নিজের যোগ্যতা দিয়ে প্রমাণ করতে হবে তাঁকে। শুধু ছেলের পেছনে ছায়া হয়ে থাকবেন প্রসেনজিৎ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর