টাইমলাইনবিনোদন

বং গাই কোমরে হাত দিতেই কাতুকুতু! এ কেমন পোজে বসেছেন প্রসেনজিৎ! হেসে গড়াগড়ি খাচ্ছে নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: ছবির প্রচার করতে কত কিছুই না করতে হয়। রাস্তায় বেরিয়ে প্রচার তো সাধারণ ব‍্যাপার, সুপারস্টার হয়ে পাবলিক বাসে চড়তেও পিছপা হন না তারকারা। সম্প্রতি এমনি দৃশ‍্য দেখা গেল কলকাতার রাস্তায়। বং গাই (Bong Guy) এর চ‍্যালেঞ্জ লুফে নিয়ে পাবলিক বাসে চড়ে দেখিয়ে দিলেন দেব (Dev) এবং প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায় (Prosenjit Chatterjee)।

দুদিন আগেই টলিউডের দুই সুপারস্টারকে চ‍্যালেঞ্জ ছুঁড়েছিলেন বং গাই ওরফে কিরণ দত্ত। ‘কাছের মানুষ’ ছবির একটি গানে পাবলিক বাসে চড়ার দৃশ‍্যের প্রসঙ্গ তুলে কটাক্ষ করেছিলেন, এসব শুধু সিনেমাতেই হয়। বাস্তবে করে দেখাক দেখি! দুই তারকাই লুফে নিয়েছিলেন চ‍্যালেঞ্জ। বলেছিলেন, বুধবার দেখা হবে।


বুধবার সকালে তিন মাথা এক হতেই চড়ে বসলেন এক পাবলিক বাসে। না না, ফাঁকা বাস নয়। ছিলেন নিত‍্যযাত্রীরাও। একসঙ্গে দেব, প্রসেনজিৎ আবার কিরণ! অন‍্য যাত্রীরা তো দেখে হতবাক! সংবাদ মাধ‍্যমকে কিরণ জানালেন, অনেকেই নাকি বাড়িতে ফোন করেও জানাচ্ছিলেন। এমন দৃশ‍্য কি রোজ রোজ দেখা যায় নাকি!

সোশ‍্যাল মিডিয়ায় এদিনের কাণ্ডকারখানার ছবি শেয়ার করেছেন দেব, প্রসেনজিৎ, কিরণ। কিন্তু নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে ‘বুম্বাদা’র একটি ছবি। মাঝে বসেছেন বং গাই, তাঁর দুপাশে দেব এবং প্রসেনজিৎ। কিরণের কাঁধে হাত রেখেছেন দেব আর প্রসেনজিতের কোমরে হাত রেখেছেন কিরণ। দুজনেই হাসি মুখে ক‍্যামেরার দিকে তাকিয়েছেন। কিন্তু প্রসেনজিতের ভাবভঙ্গি দেখে হেসেই খুন নেটনাগরিকরা।


কোমরে হাত দিতেই যেন আড়ষ্ট ‘ইন্ডাস্ট্রি’। দুটো পা চেপে হাত এক জায়গায় এনে বসে রয়েছেন তিনি। মুখেও অস্বস্তি। কাতুকুতু লাগছে নাকি? প্রশ্ন করেছেন নেটিজেনরা। কিরণের বান্ধবী মজা করে লিখেছেন, কোমরে হাত দেওয়ার পর বুম্বাদার রিয়‍্যাকশন! অনেকেই প্রশ্ন করেছেন, প্রসেনজিৎ এ কেমন পোজে বসে রয়েছেন? কেউ বলছেন, ইন্ডাস্ট্রিরও কাতুকুতু লাগে! আবার কারোর মশকরা, বং গাই বুম্বাদাকে পেয়ে শেষমেষ কাতুকুতু দিলেন!

Related Articles