২৫ বছরের ছোট পূজার সঙ্গে অন্তরঙ্গ ৬০-এর প্রসেনজিৎ! দেখে ঘাম ঝরল নেটপাড়ার

   

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কেরিয়ারের শুরুর দিককার সময়ে তিনিও বেশ কিছু ছবিতে ছিলেন নায়িকা। ৩ পাত্তি, লাভেরিয়া, চ্যালেঞ্জ ২ এর মতো ছবিতে কাজ করেছেন তিনি। তবে তারপর থেকে মুম্বইয়ে কেরিয়ার তৈরিতে মনোনিবেশ করায় আর বাংলা ছবিতে দেখা যায়নি পূজাকে।

তবে ইদানিং বাংলা নাচের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে তাঁকে আবার দেখা যাওয়ায় নতুন করে চর্চায় উঠে এসেছেন পূজা। মৌনি রায় অনুপস্থিত থাকায় তাঁর জায়গায় বিচারকের দায়িত্ব সামলাচ্ছেন তিনি। তবে শুধু এই একটা দায়িত্ব পালন করতেই কলকাতায় ফেরেননি পূজা। তাঁর অনুরাগীদের জন্য রয়েছে দারুণ এক সুখবর।

puja banerjee

আবারো টলিউডে কামব্যাক করছেন পূজা। তাও আবার বেশ বড়সড় প্রোজেক্ট নিয়ে। এবার স্বয়ং ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সঙ্গে জুটি বাঁধছেন তিনি। ছবির পরিচালক রাজা চন্দ। সেই ছবির শুটিংয়ের ফাঁকেই ‘বুম্বাদা’র সঙ্গে একটি রিল ভিডিও শুট করে ফেলেছেন পূজা।

হলুদ শিফনের শাড়ি, হলুদ ব্লাউজে সেজেছেন অভিনেত্রী। অন্যদিকে ক্যাজুয়াল সোয়েট শার্ট প্যান্টে ঝকঝকে প্রসেনজিৎ। বয়সে ২৫ বছরের ছোট নায়িকার সঙ্গে পাল্লা দিয়ে রোম্যান্স করলেন অভিনেতা। দেখলে কে বলবে মানুষটা ৬০-এ পা দিয়েছেন! কমেন্ট বক্সে প্রশংসা উপচে পড়ল প্রসেনজিতের জন্য।

prosenjit puja

বয়স দিন দিন বাড়লেও অদ্ভূত ভাবে সেটা বোঝা যায় না প্রসেনজিৎকে দেখে। এখনো একই রকম ভাবে কাজ করে চলেছেন তিনি। শুধু তাই নয়, বয়সে ঢের ছোট নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ও করছেন। কিছুদিন আগেই শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। অনেকেই মজা করে বলেন, ছেলে তৃষাণজিৎ টলিউডে আসলেও নায়ক হবেন বাবা প্রসেনজিৎই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর