টাইমলাইনবিনোদনছবি

সিল্ক শাড়ির ফাঁকে উন্মুক্ত পেট, হাতে ওয়াইনের গ্লাস নিয়ে ‘চিয়ার্স’ করলেন হট মম পূজা ব‍্যানার্জি

বাংলাহান্ট ডেস্ক: দেখতে দেখতে এক মাস কেটে গেল অভিনেত্রীর পূজা ব‍্যানার্জির (puja banerjee) কোলে এসেছে আদরের পুত্র সন্তান। ছেলে কৃষিভের বয়স দু মাস হয়েছে কিছুদিন আগেই। অনুরাগীদের সঙ্গে খুদের পরিচয় করিয়ে দিলেও এখনো তার মুখ দেখাননি অভিনেত্রী। কিছু পারিবারিক রীতিনীতি পালনের পরেই সন্তানের মুখ সকলের সামনে দেখাবেন বলে জানিয়েছেন পূজা।

এবার নিজের দিকে নজর দিয়েছেন অভিনেত্রী। ইতিমধ‍্যেই সন্তান জন্মের পর অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফের আগের ‘হট’ ফিগারে ফিরে আসার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। এবারে এক নতুন ছবি শেয়ার করে নেটিজেনদের একেবারে চমকে দিলেন পূজা। হাতে ওয়াইনের গ্লাস নিয়ে সোফায় গা এলিয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিলেন তিনি।

Puja has given the name of his son KRISHIV VERMA

তবে এই ছবি যে অনেক আগের তাও অনুরাগীদের জানাতে ভোলেননি পূজা। মজার ছলে তিনি জানিয়েছেন করোনার আগের সময়কার ছবি এটি। নেটিজেনদের ঘুম কাড়ছে পূজার এই লাস‍্যময়ী ছবি। শেয়ার করা মাত্রই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে পূজার ছবি।

এর আগে লাল বেনারসীতে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। সঙ্গে হালকা সোনার গয়না ও সিঁথিতে সিঁদুর নিয়ে একেবারে বাঙালি কন‍্যের মতোই দেখতে লাগছিল তাঁকে। পূজার যে লাল বেনারসী খুব পছন্দের তাও জানিয়েছিলেন তিনি।

সন্তান জন্মের ছয় সপ্তাহ পর একটি বডিকন পোশাক পরে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন পূজা। সগৌরবে দেখিয়েছেন বেবি ফ‍্যাট। সন্তান জন্মের পর আগের মতো আর টোনড বডি তাঁর নেই। কিন্তু তাতে ক‍্যামেরার থেকে লুকিয়ে থাকার পাত্রী নন পূজা।

প্রসঙ্গত, শুধু নিজের ছবিই নয়। ছেলে কৃষিভকে কোলে নিয়েও কয়েকটি ছবি তোলেন ‘হট মম’ পূজা। তাঁর পরনে কার্গো প‍্যান্ট ও কালো টিশার্ট। সঙ্গে চোখে সানগ্লাস। ছেলেকেও পরিয়েছেন ম‍্যাচিং কার্গো প‍্যান্ট ও সাদা টিশার্ট। মায়ের বুকে মুখ লুকিয়ে ঘুমাতে দেখা গিয়েছে খুদেকে। শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল ছবিগুলি।

হিন্দি ধারাবাহিকের অন‍্যতম জনপ্রিয় মুখ এই বাঙালি অভিনেত্রী। জগজ্জননী মা বৈষ্ণোদেবী সিরিয়ালে মুখ‍্য চরিত্রে অভিনয় করছেন পূজা। গর্ভবতী হওয়ার পর কিছুদিনের জন‍্য বিরতি নিয়েছেন তিনি। কাজ প্রথমে বন্ধ রাখতে চাননি পূজা। কিন্তু এই করোনা আবহে ঝুঁকি নেওয়া ঠিক হবে না ভেবেই এই সিদ্ধান্ত নেন তিনি।

Back to top button