পাঁচ মাসের দস‍্যি খুদে, ছেলে কৃশিবকে খাওয়াতে গিয়ে নাজেহাল পূজা, ভাইরাল একগুচ্ছ মিষ্টি ছবি

বাংলাহান্ট ডেস্ক: গত অক্টোবরেই পূজা ব‍্যানার্জির (puja banerjee) কোল আলো করে এসেছে তাঁর প্রথম সন্তান, কৃশিব (krishiv)। কৃষ্ণ ও শিবের মেলবন্ধনে ছেলের নাম রেখেছেন পূজা। দিন কয়েক আগেই পাঁচ মাসে পড়েছে কৃশিব। শিবরাত্রির দিনই জন্মদিন ছিল তার। জন্মদিনের কেক কাটার কয়েকদিন পরেই ধুমধাম করে অন্নপ্রাশন হয় কৃশিবের।

   

অন্নপ্রাশনের পর এবার পালা ভাত খাওয়ার। আর তাতেই নাজেহাল অভিনেত্রী। ছেলেকে খাওয়াতে গিয়ে প্রায় ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’ অবস্থা পূজার। তবে মার অবস্থাকে থোড়াই কেয়ার করছে কৃশিব। সারা মুখে গালে খাবার মেখে কখনো মুখ ফুলিয়ে আবার কখনো খিলখিল হেসে ক‍্যামেরার সামনে পোজ দিয়েছে সে।


ছেলের দুষ্টুমির একগুচ্ছ ছবি শেয়ার করেছেন পূজা। সেখানেই এমন খাবার মাখা অবস্থায় দেখা গিয়েছে কৃশিবকে। পোস্টের ক‍্যাপশনে পূজা লিখেছেন, ‘তুমি খাওয়া শুরু করার পর যা হবে ভেবেছিলাম ঠিক তেমনটাই হল’। কৃশিবের এই মিষ্টি ছবিগুলো দেখে কমেন্টে ভরিয়ে দিয়েছেন পূজার সতীর্থরা। কমেন্ট করেছেন অনিতা হাস‍্যানন্দানি, আদা খানরা।

https://www.instagram.com/p/CMmjMseAG5g/?igshid=141k9ax0lp0o8

প্রসঙ্গত, শিবরাত্রির কয়েকদিন পরেই অন্নপ্রাশন অনুষ্ঠান হয় কৃশিবের। মামাদের হাতেই প্রথম ভাত খায় বলিপাড়ার এই ছোট্ট তারকা। বাঙালি রীতি অনুযায়ী ছোট্ট বরের সাজে এদিন সাজানো হয়েছিল কৃশিবকে। ছোট্ট ধুতি পাঞ্জাবী, মাথায় মুকুট ও কপালে চন্দনের টিপ দিয়ে সাজানো হয়েছিল তাকে। আয়োজন ছিল হরেক রকম খাবারের। এই বিশেষ অনুষ্ঠান উপলক্ষে উপস্থিত ছিল পূজা কুণালের আত্মীয় স্বজনরা। মামাদের কোলে বসে তাদের হাতেই প্রথম ভাত খেল কৃশিব।

ছেলেকে আশীর্বাদ করার ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পূজার স্বামী কুণাল। অনুরাগীদের উদ্দেশে পূজা লিখেছেন, ‘আজকে আমাদের ছেলে কৃশিবের অন্নপ্রাশন ছিল। আপনারা সবাই আশীর্বাদ দেবেন।’ কমেন্ট করেছেন পূজার ঘনিষ্ঠ বান্ধবী অভিনেত্রী মোনালিসা। তিনি লিখেছেন, ‘অনেক অনেক আশীর্বাদ আর ভালবাসা।’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর