ছবিটাইমলাইনবিনোদন

চার সপ্তাহ পার, ছেলেকে কোলে নিয়ে আদরে আদরে ভরিয়ে দিলেন পূজা, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: দেখতে দেখতে চার সপ্তাহ হয়ে গেল অভিনেত্রীর পূজা ব‍্যানার্জির (puja banerjee) কোলে এসেছে আদরের পুত্র সন্তান। অনুরাগীদের সঙ্গে খুদের পরিচয় করিয়ে দিলেও এখনো তার মুখ দেখাননি অভিনেত্রী। কিছু পারিবারিক রীতিনীতি পালনের পরেই সন্তানের মুখ সকলের সামনে দেখাবেন বলে জানিয়েছেন পূজা।

সম্প্রতি ফের খুদের দুটি ছবি (photo) সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পূজা। ছবিতে দেখা যাচ্ছে, লাল শাড়ি পরে বিছানায় বসে রয়েছেন তিনি। করওয়া চৌথ পালনের দিনই যে এই ছবিগুলি তিনি তুলেছেন তা বেশ বোঝা যাচ্ছে। খুদেকে দু হাত দিয়ে কোলে নিয়ে আদরের চুম্বনও এঁকে দিতে দেখা যাচ্ছে পূজাকে।


ছবির ক‍্যাপশনে তিনি লেখেন, ‘আমরা আজ ৪ সপ্তাহ পূর্ণ করলাম। আমার সন্তানের জন‍্য আপনাদের সবার আশীর্বাদ চাই। আমার পৃথিবী।’ ছবিতে ১ লক্ষ লাইক ছাড়িয়ে গিয়েছে। অনুরাগীরা ও পূজার সহ অভিনেতা অভিনেত্রীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন মা ছেলেকে।

এর আগে সদ‍্যোজাতর সঙ্গে কুণালের একটি ছবি শেয়ার করে পূজা লেখেন, ‘একজন যত্নবান স্বামী ও এখন একজন দায়িত্ববান বাবা। তুমিই আমার জগৎ। যেভাবে তুমি আমার খেয়াল রাখো আমি কখনোই তা করে উঠতে পারব না। চলো দুজনে মিলে একজন সত‍্যিকারের মানুষ গড়ে তুলি। অভিভাবকত্বের শুভেচ্ছা।’

হিন্দি ধারাবাহিকের অন‍্যতম জনপ্রিয় মুখ এই বাঙালি অভিনেত্রী। জগজ্জননী মা বৈষ্ণোদেবী সিরিয়ালে মুখ‍্য চরিত্রে অভিনয় করছেন পূজা। গর্ভবতী হওয়ার পর কিছুদিনের জন‍্য বিরতি নিয়েছেন তিনি। কাজ প্রথমে বন্ধ রাখতে চাননি পূজা। কিন্তু এই করোনা আবহে ঝুঁকি নেওয়া ঠিক হবে না ভেবেই এই সিদ্ধান্ত নেন তিনি।

Back to top button