টাইমলাইনবিনোদন

সবার সন্তানের মধ‍্যেই নিজের ছেলেকে খুঁজে পান, পথশিশুকে কোলে নিয়ে আদরে ভরিয়ে দিলেন পূজা

বাংলাহান্ট ডেস্ক: গত অক্টোবরেই পূজা ব‍্যানার্জির (puja banerjee) কোল আলো করে এসেছে তাঁর প্রথম সন্তান, কৃশিব (krishiv)। কৃষ্ণ ও শিবের মেলবন্ধনে ছেলের নাম রেখেছেন পূজা। দিন কয়েক আগেই পাঁচ মাসে পড়েছে কৃশিব। শিবরাত্রির দিনই জন্মদিন ছিল তার। জন্মদিনের কেক কাটার কয়েকদিন পরেই ধুমধাম করে অন্নপ্রাশন হয় কৃশিবের।

অন্নপ্রাশনের পর পালা ভাত খাওয়ার। আর তাতেই নাজেহাল অভিনেত্রী। ছেলেকে খাওয়াতে গিয়ে প্রায় ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’ অবস্থা পূজার। তবে মার অবস্থাকে থোড়াই কেয়ার করছে কৃশিব। সারা মুখে গালে খাবার মেখে কখনো মুখ ফুলিয়ে আবার কখনো খিলখিল হেসে ক‍্যামেরার সামনে পোজ দিয়েছে সে।


ছেলের দুষ্টুমির একগুচ্ছ ছবি শেয়ার করেছেন পূজা। সেখানেই এমন খাবার মাখা অবস্থায় দেখা গিয়েছে কৃশিবকে। পোস্টের ক‍্যাপশনে পূজা লিখেছেন, ‘তুমি খাওয়া শুরু করার পর যা হবে ভেবেছিলাম ঠিক তেমনটাই হল’। কৃশিবের এই মিষ্টি ছবিগুলো দেখে কমেন্টে ভরিয়ে দিয়েছেন পূজার সতীর্থরা। কমেন্ট করেছেন অনিতা হাস‍্যানন্দানি, আদা খানরা।

কিছুদিন আগেই হইচই এর পাপ ২ ওয়েব সিরিজের শুটিংয়ের জন‍্য কলকাতায় এসেছেন পূজা। তাঁর সঙ্গে এসেছেন স্বামী কুণাল ও ছেলে কৃশিবও। ছেলের সঙ্গে মাঝে মাঝেই ছবি শেয়ার করতে দেখা যায় পূজাকে।

সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে কয়েকটি নতুন ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এক শিশুকে কোলে তুলে আদর করতে দেখা যাচ্ছে পূজাকে। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি চিরদিনই বাচ্চাদের ভালবাসতাম কিন্তু মা হওয়ার পর প্রত‍্যেক শিশুর মধ‍্যেই আমি আমার ছেলেকে খুঁজে পাই।’

Back to top button