টাইমলাইনভাইরালভিডিও

খরগোশের বিয়েতে মেনু গাজরের কেক আর শ্যাম্পেন! ভাইরাল ভিডিও মন ছুঁল নেটিজনদের

বাংলাহান্ট ডেস্কঃ বিয়ে শব্দটা শুনলেই আমাদের চোখের সামনে ভেসে ওঠে লাল শাড়ি পড়ে লজ্জারাঙ্গা কনে, আর অন্যদিকে ধুতি পাঞ্জাবি মাথায় টোপর বেশে নতুন বর। গোটা বিয়ে বাড়ি জুড়েই হইহুল্লোড়ে মত্ত নিমন্ত্রিত অতিথিরা। বাজছে সানাই, আলো ঝলমলে চারিদিক। কিন্তু একবারও কি ভেবে দেখেছেন, এই বিয়েটা যদি দুটো মানুষের না হয়ে খরগোশের (rabbit) হয়, তাহলে কেমন হবে?

সম্প্রতি দিনে স্যোশাল মিডিয়ায় নেটিজনদের মন কেড়েছে দুই খরগোশ দম্পতি। রীতিমত ঘটা করে যাদের বিবাহ সম্পন্ন হয়েছেল। উৎসাহ নিয়ে সেখানে উপস্থিতও ছিলেন নিমন্ত্রিতরা। এমনকি বিয়ে শেষে কবজি ডুবিয়ে ভোজও খেলেন তাঁরা। এই অদ্ভূত বিয়ের দৃশ্য শেয়ার হতেই মুহূর্তেই তা ভাইরাল ভিডিও (viral video) হয়ে যায়।

আগে দেখে নিন সেই ভাইরাল ভিডিও-

ভিডিওতে দেখা যায় একটি খোলা মঠে বিয়ের অনুঠান চলছে। বর এবং কনে বেশে সাজানো হয়েছে রবার্ট এবং আ্যামি নামের দুই খরগোশকে। রবার্টের উচ্চতা ৩ ফুট ৬ ইঞ্চি এবং অ্যামি ৩ ফুটের। তাঁদের দুজনকে বিবাহ বন্ধনে আবদ্ধ করার জন্য সেখানে উপস্থিত রয়েছেন পাদ্রীও। বর কনের নতুন জীবনের উদ্দেশ্যে তিনি মন্ত্র পাঠও করছেন। বিয়ে সম্পন্ন হতেই উপস্থিত অথিতিদের মধ্যে হাততালির উচ্ছ্বাস দেখা যায়।

এখানেই শেষ নয়, এই নব দম্পতির বিয়ের মেনুতে ছিল গাজরের তৈরি কেক আর শ্যাম্পেন। উপস্থিত নিমন্ত্রিতরা আবার কবজি ডুবিয়ে স্বাদ নিলেন সেই খাবারের। স্যোশাল মিডিয়ায় এই অদ্ভূত বিয়ের ভিডিও ভাইরাল হতেই শুভেচ্ছা বার্তা দিতে থাকেন নেটনাগরিকরা।

Related Articles

Back to top button