ক্রিকেটটাইমলাইনখেলা

মাঝ মাঠ থেকে বল থ্রো করে অবিশ্বাস্য রান আউট জাদেজার, ভিডিও দেখে অবাক ক্রিকেটপ্রেমীরা

বাংলা হান্ট ডেস্কঃ ভারত ও অস্ট্রেলিয়ার চার ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ চলছে সিডনি ক্রিকেট স্টেডিয়ামে। এই ম্যাচে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় অজি অধিনায়ক টিম পেইন। ভারতের বিরুদ্ধে প্রথম দুটি টেস্টে ব্যাট হাতে কিছু করতে না পারলেও তৃতীয় ম্যাচের প্রথম ইনিংসেই ব্যাট হাতে জ্বলে উঠলেন অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথ। সেঞ্চুরি করে অস্ট্রেলিয়ার রান একাই টেনে নিয়ে গেলেন স্মিথ। স্মিথকে আউট করতে কার্যত ঘাম ছুটে যাচ্ছিল ভারতীয় বোলারদের। ভারতীয় বোলারদের সমস্ত পরিকল্পনায় ব্যাট হাতে ভেস্তে দিচ্ছিলেন স্মিথ।

স্মিথকে আউট করতে যখন ব্যাকুল হয়ে পড়েছিলেন ভারতীয় বোলাররা। সেই সময় ভারতীয় দলের ত্রাতা হয়ে দাঁড়ালেন রবীন্দ্র জাদেজা। দুর্দান্ত ফিল্ডিং করে স্মিথকে রান আউট করলেন জাদেজা। কার্যত মাঝ মাঠ থেকে বল থ্রো করে স্মিথকে রান আউট করলেন জাদেজা। আর এই রান আউট করে ফের একবার জাদেজা প্রমাণ করে দিলেন কেন তাকে বিশ্বের সেরা ফিল্ডার বলা হয়।

https://twitter.com/jpjadav25/status/1347400221182087169?s=20

জাসপ্রিত বুমরাহর বলটি হালকা করে খেলে দেন স্মিথ এবং দুরান নেওয়ার জন্য দৌড়ান। প্রথম রান নেওয়ার পরে দ্বিতীয় রানের জন্য ছুটে আসছিলেন স্মিথ, তখন দূর থেকে বল থ্রো করে উইকেট ভেঙে দেন রবীন্দ্র জাদেজা। দ্বিতীয় রান সম্পূর্ণ করার আগেই জাদেজার থ্রো করা বলে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যায় স্মিথ। তারপর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে জাদেজার প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট বিশেজ্ঞরা। অনেকেই দাবি করেছেন অসম্ভবকে সম্ভব করার ক্ষমতা রাখেন ফিল্ডার জাদেজা।

Back to top button