শান্তির খোঁজে শান্তিনিকেতনে, শুটিংয়ের ফাঁকে ফের ভ‍্যাকেশনে পাড়ি দিলেন রচনা, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের এক সময়ের অত‍্যন্ত জনপ্রিয় অভিনেত্রী রচনা ব‍্যানার্জিকে (rachana banerjee) এখন বড়পর্দায় দেখা না গেলেও অনুরাগীদের কাছে তিনি দিদি নাম্বার ওয়ান বলেই বেশি পরিচিত হয়ে উঠেছেন। জি বাংলার রিয়েলিটি শো দিদি নাম্বার ১ রচনাকে ছাড়া অসম্পূর্ণ একথা সকলেই স্বীকার করবে। সেই সূত্রে রচনাও হয়ে উঠেছেন সকলের প্রিয় দিদি‌।

   

রিয়েলিটি শো ছাড়া বিভিন্ন বিজ্ঞাপনেও দেখা যায় রচনাকে। শুটিংয়ে ব‍্যস্ততা কাটিয়ে মাঝে মাঝে টুক করে ঘুরেও আসেন তিনি। এবার রচনা পাড়ি দিয়েছেন শান্তিনিকেতন। ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু বান্ধবদের সঙ্গেই কিছুদিনের ছুটি কাটাতে রবিঠাকুরের শান্তিনিকেতন গিয়েছেন তিনি।


ছোট্ট ভ‍্যাকেশন থেকে একের পর এক ছবি শেয়ার করছেন রচনা। শালগাছের জঙ্গলে দাঁড়িয়ে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি ‘গজব কা হ‍্যায় দিন’ গানের সঙ্গে একটি রিল ভিডিও বানিয়েছেন রচনা। সব ছবি, ভিডিওই এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CMs8h44hjP4/?igshid=5rxflyirlpvp

এর আগে জানুয়ারি মাসে ছেলে প্রণীল ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের সঙ্গে সুন্দরবন ট্রিপে গিয়েছিলেন রচনা। সুন্দরবনের ট্রিপ থেকে সোশ‍্যাল মিডিয়ায় পরপর বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন রচনা। লঞ্চে বন্ধু বান্ধবদের সঙ্গে বা খাঁড়িকে ব‍্যাকগ্রাউন্ডে রেখে চায়ের কাপ হাতে ক‍্যামেরার জন‍্য পোজ দেন তিনি। প্রজাতন্ত্র দিবসে হাতে ভারতের জাতীয় পতাকা নিয়েও পোজ দেন রচনা। সবকটি ছবিই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CMvoaq_hOCC/?igshid=uhptjjzfbucx

এর আগে বড়দিনে ছেলে প্রণীল ও বন্ধুবান্ধবদের সঙ্গে জমিয়ে পিকনিক করেন অভিনেত্রী রচনা ব‍্যানার্জি। করোনা আবহে বাড়িবন্দি হয়ে না থেকে একটা গোটা দিন চুটিয়ে উপভোগ করেন সবার সঙ্গে। রচনার খ্রিস্টমাস সেলিব্রেশনের ছবি তুমুল ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। ইবিজা দ‍্য ফার্ন রিসর্ট অ্যান্ড স্পা তে পিকনিক করতে গিয়েছিলেন রচনা।

পিকনিকে গিয়ে সন্ধ‍্যাবেলা একটি হট নাচের ভিডিও শেয়ার করেন রচনা। ক‍্যাম্প ফায়ারের সামনে গরমি গানে চুটিয়ে নাচতে দেখা যায় তাঁকে। শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। বছরের শেষটা বেশ জমিয়েই উপভোগ করেছেন রচনা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর