ভোটের পরই BJP-তে যোগ দেবেন রচনা? ‘সর্বনাশ’ হবে তৃণমূলের? নয়া দাবিতে শোরগোল রাজ্যে

   

বাংলা হান্ট ডেস্কঃ হুগলি লোকসভা কেন্দ্রে দুই হেভিওয়েটের লড়াই। বিজেপির লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে রচনা বন্দ্যোপাধ্যায়কে (Rachana Banerjee) দাঁড় করিয়েছে তৃণমূল কংগ্রেস। অভিনয়ের দুনিয়ায় রচনা সিনিয়র হলেও, রাজনীতিতে লকেটের অভিজ্ঞতা বেশি। হুগলির বিদায়ী সাংসদ তিনি। এবার সেই লকেটই (Locket Chatterjee) ভোটের দিন রচনাকে নিয়ে এক বিস্ফোরক দাবি করলেন। যা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে রাজ্যে।

সোমবার রাজ্যের ৭টি আসনে নির্বাচন (Lok Sabha Election 2024) হচ্ছে। এর মধ্যে অন্যতম হুগলি। এদিকে ভোটের দিন সকাল থেকেই অ্যাকশন মুডে দেখা যাচ্ছে লকেটকে। সকাল থেকে নিজ লোকসভা কেন্দ্রের নানান বুথে ঘুরছেন তিনি। শুধু তাই নয়, এদিন তিনি দাবি করেন, ভোটের পরেই নাকি তৃণমূল (TMC) ছেড়ে বিজেপিতে (BJP) যোগ দেবেন রচনা।

একদিকে যখন হুগলির মানুষ ভোট দিচ্ছেন, তখন এই দাবি করে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন লকেট। বিজেপি প্রার্থীর এই মন্তব্য ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে চর্চা। তবে যিনি বিজেপিতে যোগ দেবেন বলে দাবি করেছেন লকেট, সেই রচনা অবশ্য এই মন্তব্যকে বিশেষ গুরুত্ব দিতে চাননি।

আরও পড়ুনঃ ‘ভোট মিটে গেলে অন্তত এক বছর ভাত খাব না’, হঠাৎ কী হল রচনার? কথায় কথায় সব ‘ফাঁস’

লকেটের মন্তব্যকে তেমন পাত্তা না দিয়ে সকলকে শান্তিপূর্ণভাবে ভোট দেওয়ার আর্জি জানিয়েছেন রচনা। সেই সঙ্গেই বলেছেন, কেউ মাথা গরম করলে যেন রসগোল্লা খাইয়ে দেওয়া হয়। রচনা তাঁর প্রতিপক্ষের দাবিকে বিশেষ পাত্তা না দিলেও, সকাল থেকে আক্রমণ শানিয়ে যাচ্ছেন লকেট।

হুগলির বিজেপি প্রার্থীর এদিন বলেন, ভোটের আগের রাতেই নাকি আইপ্যাকের লোকেরা হুগলিতে ঢুকে পড়েছেন। টাকার থলে হাতে তাঁরা নানান জায়গায় যাচ্ছে বলে দাবি করেন তিনি। লকেট বলেন, ‘কোনও খেলা হবে না। আমাদের পোলিং এজেন্টদের গায়ে যদি হাত দেওয়া হয় তাহলে ব্যবস্থা নেওয়া হবে’।

rachana banerjee locket chatterjee

উল্লেখ্য, পঞ্চম দফায় রাজ্যের ৩টি জেলার ৭টি লোকসভা কেন্দ্রে নির্বাচন চলছে। এর মধ্যে হুগলি জেলার ৩টি আসনে ভোট হচ্ছে আজ। হুগলির পাশাপাশি শ্রীরামপুর এবং আরামবাগেও আজই নির্বাচন হচ্ছে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর