টাইমলাইনবিনোদনছবি

৪৬-এও চাবুক ফিগার! জিন্স-শার্টে পার্টিতে আগুন লাগালেন রচনা, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের এক সময়ের অত‍্যন্ত জনপ্রিয় অভিনেত্রী রচনা ব‍্যানার্জিকে (rachana banerjee) এখন বড়পর্দায় দেখা না গেলেও অনুরাগীদের কাছে তিনি দিদি নাম্বার ওয়ান বলেই বেশি পরিচিত হয়ে উঠেছেন। জি বাংলার রিয়েলিটি শো দিদি নাম্বার ১ রচনাকে ছাড়া অসম্পূর্ণ একথা সকলেই স্বীকার করবে। সেই সূত্রে রচনাও হয়ে উঠেছেন সকলের প্রিয় দিদি‌।

জি বাংলায় প্রতিদিন বিকেল পাঁচটায় সম্প্রচারিত হয় দিদি নাম্বার ওয়ান। যত দিন যাচ্ছে এই রিয়েলিটি শোটি মানুষের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিচ্ছে। শুধুমাত্র খেলা ও উপহার দেওয়াই নয়, এই শো তে এসে নিজেদের সুখ দুঃখের কথা, নিজেদের জীবন সংগ্রাম তুলে ধরেন প্রতিযোগীরা।


নিজের কেরিয়ারের পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতেও অত‍্যন্ত সক্রিয় থাকেন রচনা। নিজের ব‍্যক্তিগত জীবনেরও প্রতিটি আপডেট অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। শুটিংয়ে ব‍্যস্ততা কাটিয়ে মাঝে মাঝে টুক করে ঘুরেও আসেন তিনি। ছোট ছোট ট‍্যুরের ছবির পাশাপাশি নিজের হ‍্যাপেনিং লাইফের ঝলকও সবার সঙ্গে ভাগ করে নেন রচনা।

সম্প্রতি নতুন কিছু ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন রচনা। ঘনিষ্ঠ বান্ধবীদের সঙ্গে পার্টিতে মজতে দেখা গিয়েছে তাঁকে। দিদি নাম্বার ওয়ানে এসে প্রায়ই নিজের রোজকার ডায়েটের ব‍্যাপারে কথা বলতে দেখা যায় রচনাকে। যথেষ্ট ডায়েট মেনে চলেন তিনি। আর সেটা বেশ স্পষ্টই বোঝা যায় তাঁর প্রতিটি ছবিতে।

কালো ডেনিম ও হলুদ কালো চেক শার্টে পার্টি মাতাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি ৪৬ এ পা দিয়েছেন রচনা। কিন্তু তাঁকে দেখে তা বোঝার উপায় নেই। বয়স যেন দিন দিন কমছে রচনার। তাঁর এই নতুন লুকের ছবি এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button