সাত পাকে বাঁধা পড়ছেন রাঘব-পরিণীতি! গুঞ্জনে সিলমোহর দিলেন হার্ডি সান্ধু

   

বাংলাহান্ট ডেস্ক : বিগত কয়েকদিন ধরেই উঠেছে গুঞ্জন। চুটিয়ে প্রেম করছেন বলিউড (Bollywood) অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং আপ নেতা রাঘব চাড্ডা (Raghav Chadha)। মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যাচ্ছে এই দুই তারকাকে। সোশ্যাল মিডিয়ায় (Social Media) কান পাতলেই শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা।

মুম্বাইতে একসঙ্গে ক্যামেরা বন্দি হয়েছিলেন রাঘব-পরিণীতি। আর এবার দিল্লি পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। অনেকেই মনে করেছিলেন, দিল্লি গিয়ে হয়তো বিশেষ বন্ধুর বাড়িতেই যাবেন তিনি। তবে অভিনেত্রী কিন্তু ঘটিয়ে বসেছেন অন্য এক কম্ম। আর তা দেখেই রীতিমত অবাক নেট নাগরিকরা।

Raghav Chadha-Parineeti Chopra

সোশ্যাল মিডিয়ায় এক ঝাঁক ছবি পোস্ট করেছেন পরিণীতি চোপড়া। আর সেখানেই অভিনেত্রীকে দেখা গেছে মন খুলে মোমো খেতে। উল্লেখ করেছেন, এমন টেস্টি মোমো নাকি এর আগে তিনি কখনও খাননি। আর তাঁকে এভাবে চেটেপুটে মোমো খেতে দেখে অবাক সকলেই।

Raghav Chadha-Parineeti Chopra

যদিও প্রেম কিংবা বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দুই তারকা। তবে নানান গুঞ্জন এর মাঝেই এবার বান্ধবীর বিয়ে নিয়ে মুখ খুললেন সংগীতশিল্পী হার্ডি সন্ধু। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘পরিণীতি বলেছিলেন সঠিক সময় বিয়ে করবেন তিনি। সঠিক মানুষকে খুঁজে পেলেই বাধা পড়বেন সাত পাকে। খুব শীঘ্রই আসতে চলেছে এই বিশেষ দিন। আমি ভীষণ খুশি’।

মাত্র কয়েকদিন আগে বিশেষ বান্ধবীর জন্য মুম্বাই উড়ে এসেছিলেন রাঘব। একসঙ্গে সেরেছিলেন লাঞ্চ থেকে ডিনার। আর সেই থেকেই শুরু হয় তাঁদের প্রেমের গুঞ্জন। সোশ্যাল মিডিয়ায় শোনা যাচ্ছে নানান ফিসফাস। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি বাগদান সেরে ফেলেছেন দুই তারকা।

Raghav Chadha-Parineeti Chopra

যদিও কয়েকদিন আগেই সংবাদমাধ্যমের প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন রাঘব চাড্ডা। তাঁর কাছে অভিনেত্রীর বিষয়ে জানতে চাওয়া হলে জবাবে তিনি বলেন, ‘পরিণীতি নয় রাজনীতি নিয়ে প্রশ্ন করুন’। তবে রাঘবের সহকর্মী  সঞ্জীব আরোরা টুইটারে শুভেচ্ছা জানিয়েছিলেন রাঘব এবং পরিণীতিকে। আর সেই থেকে শুরু হয় বিস্তর জলখোলা।

Avatar
additiya

সম্পর্কিত খবর