রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্কে নয়া মোড়, ফেসবুক পোস্টের মাধ্যমে বিশেষ বার্তা অভিনেতার

বাংলা হান্ট ডেস্ক : টলিপাড়ার (Tollywood) অন্যতম চর্চিত দম্পতি হল রাহুল (Rahul Arunodaya Bannerjee) এবং প্রিয়াঙ্কা (Priyanka Sarkar) । তাদের প্রেম থেকে বিয়ে এবং ডিভোর্স সবটাই ভক্তদের জানা কথা। যদিও এত মিষ্টি একটা জুটি আলাদা হয়ে যাক এটা বোধহয় কেউই চায়না। এখনও মাঝেমধ্যেই ভক্তরা সোশ্যাল মিডিয়ায় (Social Media) আবদার জোড়ে তাদের একসাথে দেখার জন্য।

আর এবার নাকি সেইসব ভক্তদের জন্যই খুশির খবর পাঠিয়েছেন রাহুল। সোশ্যাল মিডিয়ায় অভিনেতার বার্তা, ‘আজ প্রবল বৃষ্টি…তাই বোধহয় ধারায় ধারায় কাটাকুটি হয়ে মিটে গেল সব…নতুন সুযোগ,আবার একসাথে’। সম্প্রতি নিজের ফেসবুকের দেওয়াল থেকে এমনটাই পোস্ট করেছেন রাহুল। তবে কি সত্যিই সব ঠিক হয়ে গেল?

আসলে চলতি বছরের দোলের পর থেকেই রাহুল প্রিয়াঙ্কার সম্পর্কে উন্নতি হতে থাকে। তারা দুজনেই জানান, ছেলে সহজের জন্যই নাকি আবার একসাথে বাঁচার চেষ্টা করছেন তারা‌। তবে মাঝে অন্তরায় হয়ে ছিল আইনি জটিলতা। এ বার আদালতের সিলমোহরে এক হলেন তারকা দম্পতি।

আরও পড়ুন : ‘আমি মক্কা মদিনা গিয়ে….’, সৌদি থেকে ফিরেই বিষ্ফোরক রাখি! ভিডিও ভাইরাল

জানা যাচ্ছে ছেলে সহজের জীবন সহজ করার জন্যই নাকি দূরত্ব মিটিয়ে আবারও একবার একসাথে থাকার চেষ্টা করছেন তারা। এককথায়, শুরু হয়েছে রাহুল-প্রিয়াঙ্কার সংসারের দ্বিতীয় ইনিংস। সম্প্রতি এই বিষয়ে মুখ খুলেছেন খোদ অভিনেতাও। তিনি বলেন, ‘‘আমরা একসঙ্গে সংসার করছি। খুব শীঘ্রই প্রিয়াঙ্কার বিল্ডিংয়ে একটা ফ্ল্যাট কিনছি।”

আরও পড়ুন : ডেঙ্গিতে ঝরে গেল তরতাজা প্রাণ! মাত্র ১৯- এ চলে গেলেন এই জনপ্রিয় অভিনেত্রী

রাহুল অরুনোদয় ব্যানার্জির আরও সংযোজন, “কিছু আইনি জটিলতা ছিল দুই তরফে, সেটার মিটমাট হল। আমরা অনেক দিন একসঙ্গে থাকছি। তবে আপাতত আমি বেশির ভাগটা আমার মায়ের সঙ্গে থাকি। প্রিয়াঙ্কার বাড়িতে ওঁর বাবা-মা আছেন। সপ্তাহান্তে আমরা একসঙ্গেই সবাই সময় কাটাই।’’

আরও পড়ুন : সৌন্দর্যের দিক থেকে ঐশ্বরিয়াকেও টেক্কা দেবে প্রাণের মেয়ে, ছবি দেখে চোখ ফেরাতে পারবেননা

তবে কি এখন থেকে রাহুল প্রিয়াঙ্কাকে স্বামী স্ত্রী বলি যায়? অভিনেতার সাফ জবাব, ‘‘স্বামী-স্ত্রী ছিলাম, আমারা সেটাই আছি।’’ উল্লেখ্য, সাল ২০১৮ তে বিবাহবিচ্ছেদের জন্য আদালতের দ্বারস্থ হয়েছিলেন তারা। এরপর চলতি বছরের জানুয়ারিতে মামলার তারিখ দেওয়া হয়। তবে কেউই হাজির না হওয়ায় সছি তারিখ ধার্য হয় মার্চ, এপ্রিল ও জুলাইতে। এবং তারপরেই দুজনে ঠিক করেন, বিবাদ মিটিয়ে মামলা প্রত্যাহার করবেন তারা। যদিও বিষয়টি নিয়ে প্রিয়াঙ্কা এখনও পাবলিক স্টেটমেন্ট দেননি।