টাইমলাইনবিনোদনভিডিও

বিগ বসের ঘরে ক‍্যামেরার সামনেই বিয়ের প্রস্তাব প্রেমিকাকে, রাহুল বৈদ‍্যের ভিডিও মুহূর্তে ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: এবারের বিগ বসের (bigg boss) সিজন যেন সব অর্থেই বিতর্কিত। ৩রা অক্টোবর থেকেই শুরু হয়ে গিয়েছে টেলিভিশনের সবথেকে জনপ্রিয় তথা সর্বাধিক বিতর্কিত রিয়েলিটি শো (reality show) বিগ বস। অন‍্যান‍্য বারের মতো এবারেও বিতর্কের কমতি নেই বিগ বসে। উপরন্তু এই ১৪ তম সিজন শুরু হতে না হতেই বিতর্কের সম্মুখীন হয়েছে।

তবে প্রতিবারের মতো এবারেও জনপ্রিয়তার চূড়ায় রয়েছে সলমনের বিগ বস। প্রতিটি এপিসোডই কোনো না কোনো কারণে সংবাদ শিরোনামে উঠে আসে। যেমন বিগ বসের সাম্প্রতিক এপিসোডটি। ক‍্যামেরার সামনেই প্রেমিকাকে সোজা বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন প্রতিযোগী রাহুল বৈদ‍্য।


শোয়ের প্রথম থেকেই লাইমলাইটে রয়েছেন ইন্ডিয়ান আইডল খ‍্যাত রাহুল। এবার সরাসরি প্রেমিকা দিশা পারমারকে বিয়ের প্রস্তাব দিলেন তিনি। এপিসোডের সেই মুহূর্তের ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। বিগ বসের সম্প্রচারকারী চ‍্যানেল কালারস টিভির তরফে শেয়ার করা হয়েছে এই ভিডিও।

ভিডিওতে সব প্রতিযোগীদের সামনে রাহুলকে বলতে দেখা যাচ্ছে, ‘আমার জীবনে খুব গুরুত্বপূর্ণ একজন মানুষ রয়েছে। তাঁর নাম দিশা পারমার।’ আসলে দিশার জন্মদিনে এক বিশেষ সারপ্রাইজের ব‍্যবস্থা করেন রাহুল। নিজের সাদা টিশার্টে লাল লিপস্টিক দিয়ে লেখেন, দিশা শুভ জন্মদিন, সঙ্গে একটি হৃদয়ের চিহ্ন। শার্টের পেছনে লেখেন, ‘আমাকে বিয়ে করবে?’

ক‍্যামেরার সামনেই দিশার উদ্দেশে হাতে আংটি নিয়ে হাঁটু গেড়ে বসে প্রস্তাব রাখেন রাহুল বৈদ‍্য। সেই ভিডিওই এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। তবে রাহুলের এই প্রস্তাবে দিশা কি উত্তর দেন তা জানা যাবে আগামী এপিসোডে।

Back to top button