টাইমলাইনভারতরাজনীতি

করোনা ভ্যাকসিন নিয়ে কেন্দ্রকে আক্রমণ রাহুল গান্ধীর, তুললেন অবহেলার অভিযোগ

Bangla Hunt Desk: করোনা ভাইরাসকে কেন্দ্র করে প্রথম থেকেই মোদী (Narendra modi)- রাহুল (Rahul gandhi) তরজা তুঙ্গে। ভাইরাস ছড়িয়ে পরা থেকে ভ্যাকসিন আবিষ্কার বিভিন্ন সময়ে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দেগেছেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী। সম্প্রতি এক ট্যুইট করে আবারও কেন্দ্রের গৃহীত সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন রাহুল গান্ধী।

ভারতের করোনা ভ্যাকসিন
দেশে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা রেকর্ড সীমা পার করে যাচ্ছে। এই অবস্থায় রাশিয়ায় প্রথম ভ্যাকসিন আবিষ্কারের কথা প্রকাশ্যে আসলেও, ভারতের ভ্যাকসিন এখনও বিশ বাও জলে। ভারতের করোনা ভ্যাকসিন নিয়ে কেন্দ্রের কি পরিকল্পনা রয়েছে, তা নিয়ে এবার কেন্দ্রেকে খোঁচা দিলেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী।

রাহুলের ট্যুইট
সম্প্রতি এক ট্যুইট করে রাহুল গান্ধী কেন্দ্রকে কটাক্ষ করে বলেছেন, ‘করোনা ভ্যাকসিন নিয়ে কি ভাবছে কেন্দ্র সরকার? সরকারের পরিকল্পনা এখনই জানানো উচিত। সরকারের কোন হেলদোলই তো চোখে পড়ছে না। সরকারের এই আচরণ খুবই উদ্বেগ জনক’।

ভারতে করোনা পরিস্থিতি
প্রসঙ্গত, ভারতে করোনা সংক্রমণের সংখ্যা ৩৩ লক্ষ ছাড়িয়ে গেছে। বৃহস্পতিবারের রিপোর্ট অনুসারে ৭৫৭৬০ টি নতুন কেস সামনে এসেছে। গত ২৪ ঘণ্টায় ১০২৩ জনের মৃত্যুর পর মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬০৪৭২ জন। তবে স্বস্তির খবর এখনও অবধি প্রায় ২৫ লক্ষ মানুষ ইতিমধ্যেই সুস্থ হয়ে গেছেন। অন্যদিকে ৭২৫৯৯১ জনের চিকিৎসা চলছে।

Related Articles

Back to top button