টাইমলাইনপশ্চিমবঙ্গ

ফিরহাদ হাকিমকে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হোক! দাবি রাহুল সিনহার

বাংলা হান্ট ডেস্কঃ ওকে পাকিস্তানে (Pakistan) পাঠিয়ে দেওয়া উচিৎ! এই বলে ফিরহাদ হাকিমকে (Firhad Hakim) আক্রমণ করলেন বিজেপি নেতা রাহুল সিনহা (Rahul Sinha)। উল্লেখ্য, আজ ফিরিহাদ হাকিম বলেছিলেন, কেন্দ্রের মোদী সরকার দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করছে। ফিরহাদ হাকিমের এই মন্তব্যের পরই রাহুল সিনহা ওনাকে আক্রমণ করেন। রাহুল সিনহা বলেন, ‘যে পশ্চিমবঙ্গের একটি জায়গাকে মিনি পাকিস্তান বলে, তাঁর এই দেশে থাকার অধিকার নেই।”

রাহুল সিনহা ফিরহাদ হাকিমকে আক্রমণ করে বলেন, উনি গার্ডেনরিচকে মিনি পাকিস্তান বলেছিল, আর এখন বড়বড় কথা বলছে। আমরা দয়া করে ওকে এদেশে থাকতে দিয়েছি। ওঁর এদেশে থাকার কোন অধিকারই নেই।” উনি বলেন, মিনি পাকিস্তানের স্বপ্ন দেখা মানুষ আজকে কেন্দ্র সরকারকে নিয়ে বড় বড় কথা বলছে। ওকে পাকিস্তানে পাঠিয়ে দেওয়া হোক।

রাহুল সিনহাও আজ তৃণমূল সরকারের বিরুদ্ধে আক্রমণ শানান। উনি বলেন, এরপরের বছর রেড রোডে পতাকা উত্তোলন করবে বিজেপির মুখ্যমন্ত্রী। উনি কার্যত তৃণমূলের দিকে এই নিয়ে চ্যালেঞ্জও ছুঁড়ে দেন। উনি বলেন, আগামী বছর রেড রোডে আমরাই জাতীয় পতাকা উত্তোলন করব। এছাড়াও তিনি শাসক দলকে অগণতান্ত্রিক আর নীতিহীন বলে আক্রমণ করেন।

Related Articles

Back to top button