টাইমলাইনবিনোদন

সিগারেট নিয়ে পোজ দিচ্ছেন সুচিত্রা সেনের নাতনি! পোস্ট করেও তড়িঘড়ি ছবি মুছলেন রাইমা

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের (tollywood) অন‍্যতম জনপ্রিয় ও সফল অভিনেত্রী রাইমা সেন (raima sen)। দিদিমা সুচিত্রা সেন ও মা মুনমুন সেনের ঐতিহ‍্যকে সিনেমায় সগৌরবে এগিয়ে নিয়ে চলেছেন রাইমা। তবে মা দিদিমার প্রভাবে নয়, নিজের অভিনয় দক্ষতা দিয়েই টলিউডে নিজের আসনটা পাকা করেছেন তিনি। সুন্দরী রাইমার চোখের জাদুতে কাত আপামর বাঙালি।

হিন্দি, বাংলা ছাড়া দক্ষিণেও পৌঁছে গিয়েছে রাইমার ম‍্যাজিক। গত বছরেই একটি তামিল ছবি করেছেন তিনি। পাশাপাশি হিন্দি ছবি এবং ওয়েব সিরিজেও চুটিয়ে অভিনয় করছেন রাইমা। বাংলায় তাঁর শেষ ছবি ‘দ্বিতীয় পুরুষ’। সৃজিত মুখার্জির পরিচালনায় ‘বাইশে শ্রাবণ’ ছবির সিকুয়েল এটি।


অভিনয় ছাড়া সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় দেখা যায় রাইমাকে। অনুরাগীদের জন‍্য মাঝে মাঝেই নিত‍্য নতুন ছবি, ফটোশুট শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি বেশ কিছু নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন রাইমা।

গোলাপি কোল্ড শোল্ডার পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী। পোশাকের সঙ্গে মানানসই মেকআপেও রাঙিয়েছেন নিজেকে। কিন্তু এই ফটোশুটের একটি ছবি পোস্ট করেও কিছুক্ষণ বাদেই মুছে দিয়েছেন রাইমা। কিন্তু কেন? কি ছিল সেই ছবিতে?

আসলে ছবিতে রাইমার আঙুলে ধরা ছিল একটি সিগারেট। ছবিটি পোস্ট করতেই কটাক্ষ ছুঁড়ে দেন নেটিজেনদের একাংশ। একজন প্রশ্ন করেন, ‘এমন কি দুঃখ যা ভোলার জন‍্য ধূমপান করতে হচ্ছে?’ আবার আরেকজন কটাক্ষ করে বলেন, ধূমপান নিয়ে নতুন স্বাস্থ‍্যবিধি বানানো হোক। সেখানে বলা হবে অতিরিক্ত ধূমপান ক‍্যানসার কমায়।

মনে করা হচ্ছে এই সব মন্তব‍্যের জন‍্যই তড়িঘড়ি ছবি ডিলিট করেছেন রাইমা। তবে সিগারেট নিয়ে এই প্রথম ক‍্যামেরার সামনে পোজ দেননি রাইমা। তাঁর ইনস্টা হ‍্যান্ডেল ঘাঁটলেই চোখে পড়বে এমন বেশ কিছু ছবি যেগুলো এখনো বহাল তবিয়তে রয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। তবে হঠাৎ করে এই ছবিটিই কেন ডিলিট করলেন রাইমা তা নিয়ে ধন্দে রয়েছে নেটিজেনরা।

Back to top button