টাইমলাইনবিনোদন

নুসরতকে ভুলে রাইমার সঙ্গে বিরিয়ানি-আড্ডায় নিখিল, প্রথমবার বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: রাইমা সেন (raima sen) এবং নিখিল জৈন (nikhil jain), একজন জনপ্রিয় অভিনেত্রী এবং অন‍্যজন সফল ব‍্যবসায়ী হওয়া সত্ত্বেও বেশি পরিচিত নুসরত জাহানের ‘সহবাস সঙ্গী’ হিসেবে। কিন্তু দুজনেরই মিল একটি জায়গায়। তাঁদের দুজনের ব‍্যক্তিগত জীবন নিয়েই চর্চার অন্ত নেই। এমনকি নুসরত কেচ্ছার পর নিখিলের সঙ্গে নাম জড়িয়েছিল রাইমারও।

সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের দূর্গাপুজোর ফটোশুটে এক জায়গায় হয়েছিলেন নিখিল ও রাইমা। সেখানেই নিজের ব‍্যক্তিগত জীবন নিয়ে চলা গুঞ্জনের প্রসঙ্গে মুখ খুললেন সুচিত্রা সেনের বড় নাতনি। জানালেন বিয়ের কথাও।


বেশ কিছুদিন আগে একজন ফটোগ্রাফার বন্ধুর সঙ্গে রাইমার সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। এ প্রসঙ্গে ক্ষোভ উগরে দিয়ে অভিনেত্রী বলেন, কোন ফটোগ্রাফারের সঙ্গে একটি ছবি তুললেই তা নিয়ে ভুলভাল গল্প লেখা হয়ে যাচ্ছে। তাতে তাঁর কিছু যায় না আসলেও বাবা মায়ের বন্ধুবান্ধবরা তাঁদের এসব মিথ‍্যে খবর পাঠাচ্ছেন বলে ক্ষুব্ধ তিনি।

বিয়ের ব‍্যাপারেও সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন রাইমা। তিনি সাফ জানালেন, বিয়ে করবেন না। নিজের কাজেই মন দিতে চান তিনি। এর আগে নিখিলের সঙ্গে রাইমার ‘বন্ধুত্ব’এর কানাঘুঁষো শোনা গিয়েছিল।  নিখিলের শেয়ার করা ছবিতে কমেন্ট করতে দেখা গিয়েছিল রাইমাকে। একটি মাত্র কথা লিখেছিলেন তিনি ‘ব‍্যাক’। এতেই নেটমহলে প্রশ্ন উঠেছিল দুজনের মধ‍্যে কি নতুন বন্ধুত্ব শুরু হয়েছে?

কিন্তু ফটোশুটে সেসব ভুলে দিব‍্যি সপ্রতিভ ভাবে ধরা দিলেন নিখিল রাইমা। শরীরচর্চার সঙ্গে সঙ্গে খাওয়াদাওয়া নিয়েও আড্ডা দেন তাঁরা। এমনকি বিরিয়ানি খাওয়ার সময়ে অভিনেত্রীর অনুরোধে বিরিয়ানির আলু ও ডিম খেলেন নিখিলও।

Related Articles

Back to top button