২৪ ঘণ্টাতেই টাটা বাই বাই! পুজোর আগেই বিরাট আপডেট দিল আবহাওয়া দফতর

বাংলা হান্ট ডেস্ক: ধীরে ধীরে কাটছে দুর্যোগ। গত দুদিন রাজ্যের বেশির ভাগ জেলাতেই ঝলমলে আকাশ ছিল। কোথাও কোথাও সামান্য বৃষ্টি হলেও সেই দাপট বেশিক্ষণ স্থায়ী হয়নি। এরই মধ্যে আবহাওয়া অফিস জানাল আগামী ২৪ ঘণ্টাতে পাকাপাকি ভাবে বিদায় নেবে বর্ষা।

   

আবহাওয়া অফিস সূত্রে খবর আজ বৃষ্টির সম্ভাবনা তেমন নেই রাজ্যের অধিকাংশ জেলায়। উত্তর-দক্ষিণের কিছু জেলায় হালকা বৃষ্টি হতে পারে।
আলিপুর আবহাওয়া অফিস জানিয়েছে, সোমবার দক্ষিণবঙ্গের উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, পূর্ব মেদিনীপুর, বীরভূম, মুর্শিদাবাদ, নদিয়ায় বজ্রপাত সহ ক্ষীণ বৃষ্টি হতে পারে।

আরও পড়ুন: কেড়ে নেওয়া হল ফোন! আইনজীবিদেরও ঢুকতে বাধা, ফিরহাদের বাড়িতে ফুল অ্যাকশনে CBI

আজ থেকে কলকাতা, হুগলি, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পুরুলিয়া, বাঁকুড়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান এই সমস্ত জায়গায় বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। আজ সামান্য বৃষ্টি হলেও মঙ্গলবার থেকে দক্ষিণবঙ্গে কোথাও কোনও বৃষ্টির সম্ভাবনা নেই। তাপমাত্রা সামান্য বাড়তে পারে দক্ষিণবঙ্গে।

আরও পড়ুন: ED হাজিরায় ‘না’ অভিষেকের বাবা-মার! তার বদলে তদন্তকারীদের কাছে গেল…! তোলপাড় রাজ্যে

weather final

তবে উত্তরবঙ্গে আজও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সোমবার শুধুমাত্র কালিম্পঙের কয়েকটি জায়গায় ভারী বৃষ্টির পূর্বাভাস। এছাড়া উত্তরের দার্জিলিং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এবং কোচবিহারে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হবে। বজ্রবিদ্যুৎ-সহ সামান্য বৃষ্টি হতে পারে উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদাতেও। আগামীকালও উত্তরবঙ্গে হালকা থেকে মা

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর