মা নাকি বউ কে আগে? জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ মানুষটাকে বেছে নিলেন রাজ

   

বাংলাহান্ট ডেস্ক: বর্তমান টলিউডের সবথেকে নামী পরিচালকদের তালিকা বানানো হলে রাজ চক্রবর্তীও (Raj Chakraborty) জায়গা করে নেবেন সেখানে। মূলত দক্ষিণী ছবির রিমেক বানিয়ে খ্যাতি পেলেও রাজ কিন্তু এখন নিজের কাজের ধরণ বদলেছেন। বিশেষ করে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকেই পেশাগত জীবনে একটা বড় বদল এসেছে রাজের।

এখন রাজের বেশিরভাগ ছবির নায়িকাই স্ত্রী শুভশ্রী। পরিণীতা হোক বা হাবজি গাবজি, বিভিন্ন ধরণের চরিত্রে নতুন করে নিজেকে মেলে ধরছেন অভিনেত্রী। ছবিগুলো বেশ হিটও হচ্ছে। আগামীতে মুক্তির অপেক্ষায় রাজের প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। এই সিরিজের হাত ধরেই প্রযোজক হিসেবে সফর শুরু করছেন শুভশ্রীও।

Raj chakraborty chose between subhashree ganguly and his mother

তবে শুধু পেশাগত জীবনে নয়, ব্যক্তিগত জীবনের অনেক পরিবর্তন এসেছে রাজের। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক বলেন, শুভশ্রী আসায় তাঁর জীবন সম্পূর্ণ বদলে গিয়েছে। আগে তিনি শুধু কাজ নিয়েই ভাবতেন। এখন তাঁর জীবনে পরিবারের গুরুত্ব সবথেকে বেশি। নিজের পরিবারের জন্যই কাজ করেন তিনি।

রাজ আরো বলেন, আগে তিনি অনেক বেশি আবেগপ্রবণ ছিলেন। মানুষকে সহজে বিশ্বাস করে ফেলতেন। কিন্তু শুভশ্রী তাঁর জীবনে আসার পর থেকে এখন শুধু তাঁর উপরেই ভরসা করেন তিনি। সারা দিন কাজ শেষে সন্ধ্যা সাড়ে সাতটার মধ্যে বাড়ি ফিরে যান রাজ। সেখানে মা, বউ, ছেলের মাঝে শান্তি খুঁজে পান। তাঁর জীবনে বউয়ের স্থানই সবার প্রথমে। আর কাউকে দরকার নেই। স্পষ্ট কথা পরিচালকের।

শুভশ্রীর সঙ্গে কাজ করতে করতেই প্রেম রাজের। ২০১৮ সালে ধুমধাম করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। ইদানিং শুভশ্রীও নিজের কাজের ধরণ বদলাচ্ছেন। পাশাপাশি প্রযোজনাও শুরু করছেন তিনি। স্ত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়ে রাজ বলেন, তাঁর টিপসের কোনো প্রয়োজনই শুভশ্রীর নেই। বরং তিনি রাজকে টিপস দেন। শুভশ্রীই তাঁর ঘরের লক্ষ্মী, দাবি রাজের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর