‘লোকে চেনে শুধু শুভশ্রীর বর হিসেবে’! জনপ্রিয়তায় বউয়ের কাছে হেরে ভূত রাজ চক্রবর্তী

   

বাংলাহান্ট ডেস্ক: তাঁর পরিচয় একাধিক। তিনি পরিচালক আবার রাজ্যের শাসক দলের বিধায়কও। কিন্তু এত পরিচয়, দায়িত্ব নিয়েও বিশেষ লাভ হল না রাজ চক্রবর্তীর (Raj Chakraborty)। তাঁর যত জনপ্রিয়তা সব শুধু কলকাতা ও তার আশেপাশেই। প্রত্যন্ত অঞ্চলে এখনো রাজ চক্রবর্তী নামটা পৌঁছায়ইনি। কিন্তু পৌঁছে গিয়েছে তাঁর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) খ্যাতি। কাণ্ড দেখে অবাক রাজ।

আসলে তাঁর আসন্ন ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ এর শুটিং হয়েছে সুন্দরবনে। বেশ প্রত্যন্ত অঞ্চলেই হয়েছে সিরিজের শুটিং। সেই সময়কার একটি ভিডিও শেয়ার করে রেইকির কিছু মুহূর্ত তুলে ধরেছেন রাজ। তিনি জানান, আগে একটি ছোট টিম নিয়ে রেইকিতে গিয়েছিলেন তাঁরা। তারপর আবার সবাই মিলে আসেন সেখানে।

Raj chakraborty is only known by subhashree ganguly

২০ দিন লঞ্চেই কাটাতে হয়েছিল তাঁদের। বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে শুটিং লোকেশন ঠিক করার দৃশ্য তুলে ধরেছেন রাজ। তাঁর ফাঁকে ফাঁকে টুকটাক স্থানীয়দের সঙ্গে কথা বলার পাশাপাশি একটি ছোট দোকান থেকে সফট টয় কিনতেও দেখা যায় তাঁকে। তবে আসল চমকটা ছিল ভিডিওর শেষে।

রাজকে দেখে এক মহিলাকে বলতে শোনা যায়, চেনা চেনা লাগছে। পরিচালক নিজের নাম বলতেই তাঁর চমকানোর পালা। ক্যামেরার দিকে তিনি বলেন, রাজ চক্রবর্তী নয়, মানুষ তাঁকে চেনেন ‘শুভশ্রীর বর’ হিসেবে। সুন্দরবনের প্রত্যন্ত অঞ্চলেও রয়েছে টলিউড অভিনেত্রী শুভশ্রীর জনপ্রিয়তা।

প্রসঙ্গত, ২০১৮ সালে বিয়ে করেন রাজ শুভশ্রী। স্ত্রীকে কার্যত চোখে হারান রাজ। প্রকাশ্যেই দুজনের আদুরে মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে বহুবার। তিন বছর আগে তাঁদের জীবনে এসেছে একরত্তি ইউভান। এবার দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন শুভশ্রী। পরিবারটা সম্পূর্ণ হবে রাজশ্রীর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর