আর কখনো ফিরবে দেব-শুভশ্রী জুটি? প্রথম বার বউ-এর প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন রাজ!

বাংলাহান্ট ডেস্ক: বিনোদন জগতে অনেক জুটি যেমন তৈরি হয়, তেমনি অনেক জুটি ভেঙেও যায়। কিন্তু কিছু কিছু জুটির জনপ্রিয়তা এতটাই বেশি থাকে যে তারা আলাদা হয়ে যাওয়ার পরেও মনে রেখে দেয় মানুষ। দেব (Dev) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) জুটিটা ছিল এমনি। দুজনের রাস্তা অনেক দিন আগেই আলাদা হয়ে গেলেও এখনো তাঁদের মনে রেখে দিয়েছেন সিনেপ্রেমীরা।

নব্বইয়ের দশকের শেষের দিকে টলিউড যে কজন অভিনেতা অভিনেত্রীদের পেয়েছিল তাদের মধ্যে অন্যতম দেব, শুভশ্রী গঙ্গোপাধ্যায়রা। তাঁদের জুটি অনস্ক্রিনে যতটাই জনপ্রিয় ছিল, বাস্তবেও ততটাই চর্চায় ছিল তাঁদের প্রেম। একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি একে অপরের প্রতি আকৃষ্ট হয়েছিলেন তাঁরা।

   

Raj chakraborty opened up about dev subhashree ganguly

অনেকেই ভেবেছিলেন বাস্তবেও হয়তো চার হাত এক হবে তাঁদের। কিন্তু অনুরাগীদের মন ভেঙে দিয়ে হঠাৎ করেই ছড়িয়ে পড়ে তাঁদের বিচ্ছেদের খবর। দেব শুভশ্রী জুটি ভেঙেছে অনেক বছর হয়ে গেল। বিচ্ছেদের পর থেকে আর একসঙ্গে কাজ করেননি তাঁরা। এমনকি দেব শুভশ্রীর জুটি হিসেবে শেষ অভিনীত ছবি ‘ধূমকেতু’ও মুক্তি পায়নি এত বছরেও।

দর্শক দেব শুভশ্রীকে প্রথম বার জুটি হিসেবে পায় ২০০৯ সালে ‘চ্যালেঞ্জ’ ছবিতে। ওই ছবির পরিচালক ছিলেন রাজ চক্রবর্তী। এখন তিনিই শুভশ্রীর স্বামী। ভরা সংসার সাজিয়েছেন দুজনে। দেবও অবশ্য পুরনো দিন ভুলে সম্পর্কে জড়িয়েছেন রুক্মিনী মৈত্রর সঙ্গে। একে অপরকে পারতপক্ষে এড়িয়েই চলেন দুই প্রাক্তন।

তবে কি দেব শুভশ্রী জুটিকে আর কখনোই ফিরে পাবেন না দর্শক? এতদিন এ প্রশ্নের উত্তর নায়ক নায়িকারা দুজনেই এড়িয়ে গেলেও এবার একই প্রশ্নের মুখে পড়লেন পরিচালক রাজ। ‘আবার প্রলয়’ এর প্রচারে স্ত্রীর প্রাক্তনকে নিয়ে প্রশ্নের সম্মুখীন হন তিনি।

তাঁর কাছে প্রশ্ন রাখা হয়েছিল, প্রলয় এর মতো হিট ছবি যেমন আবার ফিরিয়ে আনলেন তিনি, দেব শুভশ্রীর হিট জুটিও কি আবার ফেরাবেন? তবে সংবাদ মাধ্যমের সামনে মেজাজ হারাননি রাজ। তিনি উত্তর দেন, আবার প্রলয় মুক্তি পাবে আগামী ১১ তারিখ। আপাতত সেটার উপরেই ফোকাস রয়েছে তাঁর। ভবিষ্যতে তিনি কী করবেন না করবেন সেটা বরং ভবিষ্যতের জন্যই তোলা থাক।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর