টাইমলাইনবিনোদনভিডিও

বাবার নাম কী? ইউভানের উত্তর শুনে থ নেটিজেনরা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের মিষ্টি রসগোল্লা ইউভান (Yuvaan)। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের (Subhashree Ganguly) একরত্তিকে চোখে হারান নেটনাগরিকরা। দুজনের সোশ‍্যাল মিডিয়ায় উঁকি দিলেই দেখা যায় পুঁচকের একাধিক ছবি, ভিডিও। দু বছর বয়স হতে চলল ইউভানের। এর মধ‍্যেই ছোটখাট নায়ক হয়ে গিয়েছে খুদে।

একটু একটু করে বেড়ে উঠছে ইউভান। মুখে কথার খই ফোটে তার। শুধু বাবা মায়ের একটু ধরিয়ে দেওয়ার অপেক্ষা। ইউভানের মুখে আধো আধো বুলি শুনতে বেশ পছন্দও করেন নেটিজেনরা। সম্প্রতি পরিচালক রাজ চক্রবর্তী একটি ভিডিও শেয়ার করেছেন খুদের।


কিছুদিন আগে বাড়িতে জগন্নাথ দেবের স্নানযাত্রার পুজোর আয়োজন করেছিলেন রাজ শুভশ্রী। সেদিনের একটি ভিডিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরিচালক। সেখানে মধ‍্যমণি হল ইউভান। প্রথমে রাজ ছেলেকে ইংরেজিতে তার নাম জিজ্ঞাসা করে। উত্তরে আপন মনে অবোধ‍্য কিছু শব্দ উচ্চারণ করে জবাব দেয় ইউভান।

রাজ আবার জিজ্ঞাসা করেন, তার বাবার নাম কী? কিন্তু কোনো উত্ত‍র না দিয়ে নিজের মন ঢোল নিয়ে টানাটানি করতে থাকে ছোট্ট ইউভান। ছেলের কাণ্ড দেখে হেসেই লুটোপুটি খেয়েছেন রাজ সহ নেটনাগরিকরা। অন‍্যদিকে শুভশ্রী কিছু ছবি শেয়ার করেছেন পুঁচকের। চেক শার্ট আর কালো জিন্সের প‍্যান্ট পরে চুলে স্পাইক করে পোজ দিয়েছে ইউভান। নেটিজেনরা বলছেন, ভবিষ‍্যতের নায়ক হতে চলেছে রাজ পুত্র।

https://www.instagram.com/tv/CfN_DHRhWIX/?igshid=YmMyMTA2M2Y=

স্নানযাত্রার দিনে সাদা ধুতি পাঞ্জাবিতে সেজেছিল ছোট্ট ইউভান। অনুষ্ঠানে সাধ‍্যমতো অংশ নিতে দেখা গিয়েছে তাকেও। কখনো শাঁখ তুলে নিয়ে ফুঁ দিয়েছে। আবার কখনো কীর্তনের তালে ফরাসের উপরে দাঁড়িয়ে আপন মনে নাচতে দেখা গিয়েছে পুঁচকে কে।  দু হাত তুলে ‘জয় জগন্নাথ’ ধ্বনিও দিয়েছে! ঠাকুরের সামনে মাথা ঝুঁকিয়ে সাষ্টাঙ্গে প্রণাম করেছে দু বছরের ইউভান।

Related Articles

Back to top button