টাইমলাইনভারতরাজনীতি

মুর্শিদাবাদে গণহত্যার বদলা চাইলেন রাজা সিং! পশ্চিমবঙ্গের হিন্দুদের এক হওয়ার ডাক দিলেন রাজা সিং।

খুন, গণহত্যায় জর্জরিত হয়ে পড়েছে পশ্চিমবঙ্গের মাটি। নদীয়া, মুর্শিদাবাদ থেকে লাগাতার একের পর এক হত্যার ঘটনা সামনে আসছে। মুর্শিদাবাদে এক RSS কর্মীকে সপরিবারে খুন করে দেওয়া হয়েছে যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় হয়েছে। RSS কর্মী, তার ছেলে ও তার গর্ভবতী স্ত্রীকে হত্যা করেছে কট্টরপন্থীরা। যারপর থেকে সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিবাদের ঝড় উঠেছে। তেলেঙ্গানার গোসামহল থেকে বিধায়ক রাজা সিং এই ইস্যুতে কড়া ভাষায় মন্তব্য করেছেন। রাজা সিং পশ্চিমবঙ্গের হিন্দুত্ববাদী লোকজনকে এক হওয়ার ডাক দেন।

রাজা সিং বলেন, প্রত্যেক মৃত্যুর বদলা নেওয়া হবে। একই সাথে রাজা সিং এই ইস্যুতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে হস্তক্ষেপ করার অনুরোধ জানান। রাজা সিং বলেন, হত্যাকারী যেখানেই লুকিয়ে থাকুক তাকে খুঁজে বের করে এনে শাস্তি দেওয়া হবে। উনি বলেন, আমি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং প্রধানমন্ত্রী মোদীর কাছে অনুরোধ করছি বদলার জন্য। বাংলার হিন্দু বদলা চাই বলেও মন্তব্য করেন হিন্দুত্ববাদী ও বিজেপি নেতা রাজা সিং।

বিজয়া দশমীর দিন মুর্শিদাবাদের জিয়াগঞ্জের লেবুতলা এলাকায় এক শিক্ষকের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। এই হামলায় স্কুল শিক্ষক তাঁর সন্তানসম্ভবা স্ত্রী ও ছেলে সহ মোট তিনজনকে হত্যা করা হয়েছে। স্কুল শিক্ষকের নাম বন্ধুপ্রকাশ পাল (৩৫), স্ত্রী বিউটি মণ্ডল পাল (৩০) ও তাঁদের বছর আটের ছেলে বন্ধুঅঙ্গন পালের ক্ষত-বিক্ষত দেহ উদ্ধার করা হয়েছে। স্কুল শিক্ষক বন্ধুপ্রকাশ পাল RSS সমর্থক ছিলেন, তাই উনার হত্যা করা হয়েছে বলে সোশ্যাল মিডিয়া দাবি উঠেছে। রহস্যের সমাধান করতে আপাতত নিহত দম্পতির মোবাইল নিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ।

 

পশ্চিমবঙ্গের হিন্দুদের সংগঠিত হয়ে সংঘর্ষ করার জন্য আহবান করেন টাইগার রাজা সিং। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে আক্রমন করে রাজা সিং বলেন, এই সব হত্যার পেছনে কার হাত আছে সকলেই জানে। ক্ষমতায় এলে মমতা ব্যানার্জীকে জেলে ঢুকিয়ে দেওয়া হবে বলেও হুমকি দেন রাজা সিং। সংগঠনের মধ্যেই শক্তি আছে, তাই একত্রিত হয়ে হত্যাকারীদের বিরুদ্ধে লড়াই করা উচিত বলে মন্তব্য করেন রাজা সিং।

Leave a Reply

Close
Close