পঞ্চমী এখন অতীত, এই সুন্দরীর সাথে নয়া সিরিয়াল নিয়ে ফিরছেন রাজদীপ! রয়েছে ধামাকাদার চমক

বাংলা হান্ট ডেস্ক : দিনকয়েক আগেই শেষ হয়েছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’ (Panchami)। এই মেগার হাত ধরেই ছোটপর্দায় ফিরেছিলেন খ্যাতনামা অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। যদিও মাঝপথেই সিরিয়ালটি ছেড়ে দেন তিনি। সেই সময় ভক্তদের অনেকেই আশাহত হয়েছিলেন। তবে এবার মুখে হাসি ফোটাবার পালা।

সূত্রের খবর, আবার নতুন সিরিয়ালে অভিনয় করবেন তিনি। রাজদীপ গুপ্তর কেরিয়ারের কথা বললে, তার প্রথম সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ ছিল সুপার ডুপার হিট। ঈশান আর ললিতার দুষ্টু মিষ্টি প্রেম কাহিনী সকলের এত মনে ধরেছিল যে আর বলার নয়। যদিও এরপর একটা লম্বা সময় পর্যন্ত তিনি ছোটপর্দা থেকে দূরেই ছিলেন। কামব্যাক করেছিলেন ‘পঞ্চমী’র হাত ধরে।

   

যদিও বড়পর্দায় বা ওটিটির দুনিয়ার রাজদীপের দাপট বেশ ভালোই। তবুও ছোট পর্দায় রোজ দেখার মত খুশি কী আর তাতে আছে? সেই কারণেই তো ভক্তরা বারবার চাইছিল তিনি যেন ফিরে আসেন। আর এবার ভক্তদের মন রাখতে সুখবর নিয়ে এলেন রাজদীপ। সূত্রের খবর, খুব শীঘ্রই নতুন সিরিয়াল নিয়ে কামব্যাক করবেন তিনি। তবে সেটা কিন্তু স্টার বা জি-তে নয়।

আরও পড়ুন : শোকস্তব্ধ টলিউড, মাত্র ১৬ বছর বয়সে আত্মহননের পথ বেছে নিলেন দক্ষিণী স্টার বিজয়ের মেয়ে

জানা যাচ্ছে, এবার রাজদীপ ফিরছেন সান বাংলার হাত ধরে। চ্যানেলের নতুন একটি সিরিয়ালে অভিনেতা হিসেবেই ধরা দেবেন তিনি। এদিকে তার বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী জ্যাসমিন রায়। সূত্রের খবর, এখানেও থাকবে একটা বড় চমক। যদিও চমকটা ঠিক কী সেটা এখনও জানা যায়নি।

আরও পড়ুন : রঞ্জিত মল্লিকের কাছেই শিখেছেন অ্যাকশন! শাহরুখকে নিয়ে মুখ খুললেন বাঙলার বেল্টম্যান

rajdeep and jasmine 294

অন্যদিকে জ্যাসমিন রায়ের কথা বললে, স্টার জলসার ‘গাঁটছড়া’ সিরিয়ালে তানির চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার আগে তাকে দেখা গেছিল ত্রি নয়নী, মায়ার বাঁধনের মত ধারাবাহিকে। এছাড়াও তাকে দেখা গেছিল সান বাংলার ‘আমার সোনা চাঁদের কণা’ ধারাবাহিকে লিড রোলে। এরপর আবারও একবার সান বাংলার হাত ধরেই ফিরছেন তিনি। তবে সিরিয়াল সম্পর্কে বিস্তারিত জানার জন্য এখনও কিছুটা সময় অপেক্ষা করতেই হবে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর