টাইমলাইনবিনোদন

মানবিক রজনীকান্ত, ক‍্যানসার আক্রান্ত অভিনেতা তাবাসির চিকিৎসার খরচ যোগাবেন তিনি

বাংলাহান্ট ডেস্ক: দক্ষিণী অভিনেতা তাবাসির (thavasi) ক‍্যানসার আক্রান্ত হওয়ার খবর কিছুদিন ধরেই শোনা যাচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়। অভিনেতা নিজেও চিকিৎসার জন‍্য অর্থনৈতিক সাহায‍্য প্রার্থনা করে একটি ভিডিও পোস্ট করেন সোশ‍্যাল মিডিয়ায়। বিষয়টা জানতে পেরেই সাহায‍্যের হাত বাড়িয়ে দেন সুপারস্টার রজনীকান্ত (rajinikanth)।

তাবাসির ফ‍্যান ক্লাবের মাধ‍্যমে তাঁর চিকিৎসার খরচ তিনি দেবেন বলে জানিয়েছেন। তাঁর দ্রুত আরোগ‍্যও কামনা করেছেন রজনীকান্ত। এটা অবশ‍্য প্রথম বার নয়, এর আগেও বহুবার অনেকের উদ্দেশে সাহায‍্যের হাত বাড়িয়ে দিয়েছেন থালাইভা।


খবরটা জানার পর থেকেই রজনীকান্তকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগী তথা নেটিজেনরা। অপরদিকে জনপ্রিয় দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতি, সিম্বু, শিবকার্তিকেয়ন, সৌন্দর্য সহ অনেকেই এগিয়ে এসেছেন ক‍্যানসার আক্রান্ত তাবাসির চিকিৎসার সহযোগিতায়।

‘সুন্দরপন্ডিয়ান’, ‘রজনী মুরুগান’ সহ বেশ কয়েকটি হিট তামিল ছবিতে কাজ করেছেন তাবাসি। দক্ষিণী ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন প্রথম সারির অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। এমন একজন অভিনেতার এই অবস্থা দেখে তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, এরপর তামিল ছবি ‘আন্নাথে’ তে অভিনয় করতে দেখা যাবে রজনীকান্তকে। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন শিবা। এছাড়াও এই ছবিতে রয়েছেন কীর্তি সুরেশ, মীনা ও খুশবু।
ছবির ঘোষনা করে একটি টুইটে জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশ লেখেন, ‘আমার কেরিয়ারে একটি উল্লেখযোগ‍্য মাইলফলক। রজনীকান্তের অভিনয় দেখে অভিভূত হতাম আর এবার তাঁরই সঙ্গে স্ক্রিন শেয়ার করব, আমার জীবনের অন‍্যতম প্রিয় স্মৃতি হয়ে থাকবে।’ সেই সঙ্গে পরিচালক শিবাকেও ধন‍্যবাদ জানান অভিনেত্রী।

এছাড়াও পরিচালক লোকেশ কানাগরাজ পরিচালিত আরেকটি তামিল ছবিতে দেখা যাবে রজনীকে। ছবির নাম এখনও ঠিক হয়নি। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন কমল হাসান। শেষবার দরবার ছবিতে দেখা গিয়েছিল রজনীকান্তকে। ২০০ কোটির ব‍্যবসা করলেও দর্শকমনে তেমন ছাপ ফেলতে পারেনি এই ছবি।

Back to top button