টাইমলাইনবিনোদন

মাকেও অপমান করেছিল রিতেশ, প্রাক্তন স্বামীর জন‍্য আত্মহত‍্যা করার কথা ভেবেছিলেন রাখি সাওয়ান্ত

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের এন্টারটেনমেন্ট কুইন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। তিনি মুখ খোলা মাত্রই নতুন বিনোদন, নতুন বিতর্ক। পেশাগত জীবন থেকে শুরু করে ব‍্যক্তিগত জীবনেও কম কাণ্ড ঘটাননি তিনি। কিছুদিন আগে পর্যন্তও রাখির প্রাক্তন স্বামী রিতেশকে নিয়ে চর্চা তুঙ্গে ছিল। লুকিয়ে বিয়ে, তারপর কুৎসিত ঝামেলা হয়ে বিচ্ছেদ। ইতিমধ‍্যেই নতুন প্রেমিক জুটিয়ে ফেলেছেন রাখি।

বিগ বস ১৫ তে স্বামী রিতেশকে নিয়ে পা রেখেছিলেন তিনি। শো জিততে না পারলেও দর্শকদের মন জিতে নিয়েছিলেন তিনি। বলা চলে, রিতেশ এবং রাখিই শোয়ের মুখ‍্য আকর্ষণ হয়ে দাঁড়িয়েছিলেন। কিন্তু বেশিদিন শোতে টিকতে পারেননি রিতেশ। আগে তিনিই বের হয়ে যান। রাখি অবশ‍্য অনেকদিন ফাইট দিয়েছিলেন।


কিন্তু বিগ বস থেকে বেরোনোর পরেই দুজনের মধ‍্যে ঝামেলা শুরু হয়। রিতেশের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদ করে নেন রাখি। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, রিতেশের জন‍্য তিনি আত্মহত‍্যা করার কথাও ভেবেছিলেন। প্রাক্তন স্বামীকে তিনি কোনোদিন ক্ষমা করতে পারবেন না কারণ তিনি তাঁর মায়ের সঙ্গে খুব বড় অন‍্যায় করেছিলেন।

রাখি বলেন, “আমার মায়ের সঙ্গে রিতেশ যেটা করেছে তার জন‍্য আমি ওকে কোনোদিন ক্ষমা করতে পারব না। আমি যখন বিগ বসের ঘরে ছিলাম তখন আমার মাকে ওকে হাসপাতালে ফেলে রেখেছিল রক্তাক্ত হওয়ার জন‍্য। টাকা দেওয়া তো দূরের কথা, মার যত্নটুকুও করেনি ও। আমার খুব কষ্ট হয়েছিল।”


রাখি জানান, ওই ঘটনার পর অবসাদে চলে গিয়েছিলেন তিনি। তাঁর মতো প্রাণখোলা মানুষও মনমরা হয়ে থাকতেন সবসময়। কারোর সঙ্গে কথা বলতেন না। রাখি বলেন, “আত্মহত‍্যা করার চিন্তা আসত আমার মাথায়। আমি ঠিক করেছিলাম গলায় দড়ি দেব আর পুরোটা রেকর্ড করব। আমার কিছু হলে ও দায়ী থাকত কারণ ও আমাকে এতটাই কষ্ট দিয়েছিল। আমি সে সময়ে এতটাই যন্ত্রণায় ছিলাম যে মাথা কাজ করত না।”

রাখি আরো জানান, তাঁর বর্তমান প্রেমিক সে সময়েই দেবদূতের মতো এসেছিলেন তাঁর কাছে। সমস্ত সমস‍্যা দূর করে সবকিছু ঠিক করে দিয়েছিলেন আবার। তাঁকে যত্নে রেখেছেন, ভালবাসা দিয়ে সারিয়ে তুলেছেন রাখির মনের ক্ষত।

Related Articles

Back to top button