টাইমলাইনবিনোদন

মাদক মামলায় নাম জড়িয়ে চূড়ান্ত হেনস্থা মিডিয়ার, আদালতের দ্বারস্থ রকুল প্রীত

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মামলায় মাদক (drugs) যোগে তাঁর নাম জড়িয়ে মিডিয়া ট্রায়ালের (media trial) বিরুদ্ধে এবার আইনি ব‍্যবস্থা নিলেন রকুল প্রীত সিং (rakul preet singh)। মাদক মামলায় নাম জড়িয়ে তাঁর ভাবমূর্তি নষ্ট করছে মিডিয়া, এই দাবি তুলেই দিল্লি হাই কোর্টে পিটিশন দাখিল করেন অভিনেত্রী।

এবার সেই মামলার শুনানিতে কেন্দ্রকে নোটিস দিয়ে তাদের অবস্থান জানতে চাইল দিল্লি হাই কোর্ট। কেন্দ্র, প্রসার ভারতী ও নিউজ ব্রডকাস্টার অ্যাসোসিয়েশনকে এই মামলায় দ্রুত অন্তর্বর্তীকালীন নির্দেশ জারি করে সিদ্ধান্ত নিতে বলেছে আদালত।


রকুল পিটিশনে দাবি করেছেন, বিনা প্রমাণে তাঁর বিরুদ্ধে মিডিয়া ট্রায়াল চলছে। এমনকি বয়ানে তাঁর নাম নেওয়ার কথা রিয়া চক্রবর্তী অস্বীকারও করেছেন বলে দাবি করেন রকুল। তথ‍্য ও সম্প্রচার মন্ত্রকের নিয়ম অমান‍্য করে এই মিডিয়া ট্রায়াল চলছে বলে মন্তব‍্য করেন অভিনেত্রী।

তিনি আরও অভিযোগ করেন, সংবাদ মাধ‍্যম ক্রমাগত তাঁকে হেনস্থা করে চলেছে। এমনকি তাঁর বাড়িতেও চলে আসছে। তথ‍্য ও সম্প্রচার মন্ত্রকের কাছে তিনি অনুরোধ জানান, কোনো চ‍্যানেল গাইডলাইন মেনে না চললে সেই চ‍্যানেলের বিরুদ্ধে ব‍্যবস্থা নিতে।

অপরদিকে সোমবার নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর তরফে জানানো হয়, খবর সত‍্যি। রিয়া সত‍্যিই নিজের বয়ানে সারা আলি খান ও রকুলের নাম নিয়েছেন। কিন্তু এর বেশি তথ‍্য দেওয়া সম্ভবপর নয়। ওই দুজনকে সমনও এখনও পাঠানো হয়নি বলে জানায় NCB।

প্রসঙ্গত, মাদক যোগে NCBর জেরায় রিয়া সারা আলি খান রকুল প্রীত সিংয়ের নাম নিয়েছেন এই খবর প্রকাশ‍্যে আসতেই তুমুল হইচই শুরু হয় সোশ‍্যাল মিডিয়ায়। সারা ও রকুলকে কার্যত তুলোধনা করে নেটিজেনরা।

একটি সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের তরফে দাবি করা হয় NCBর জেরায় সারা আলি খান ও রকুল প্রীতের নাম নিয়েছেন রিয়া। এরা দুজনেই নিয়মিত মাদক নেন বলে নাকি দাবি করেন রিয়া।

Back to top button
Close