টাইমলাইনবিনোদনভিডিও

বড় বড় চোখে অবাক বিস্ময়ে শুনছে বাবার কথা, তুমুল ভাইরাল রাজ-ইউভানের মিষ্টি ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বয়স সবে মাত্র ৫ দিন। ইতিমধ‍্যেই রীতিমতো তারকা বনে গিয়েছে সে। কথা হচ্ছে রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের (subhashree ganguly) ছেলে ইউভান (yuvaan) চক্রবর্তীকে নিয়ে। জন্মের পর মুহূর্ত থেকেই এই খুদে সেলিব্রিটি হয়ে গিয়েছে। এমনকি এখনই শুরু হয়ে গিয়েছে তার ফ‍্যান ক্লাবও।

অনুরাগীদের জন‍্য রাজ ও শুভশ্রীই সোশ‍্যাল মিডিয়ায় ইউভানের ছবি ভিডিও (video) শেয়ার করেন। আর শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি রাজ ফের ছেলের একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টা হ‍্যান্ডেলে। সেই ভিডিও দেখে মুখে হাসি ফুটেছে সবারই।

ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট্ট ইউভানকে দুহাতে তুলে ধরে নানান কথা বলে চলেছেন রাজ। কখনো তাকে ‘হ‍্যালো’ বলতে শেখাচ্ছেন আবার কখনো আদর করে ‘আমার বেবি’ বলে ডাকছেন। আসলে ছেলের মনোযোগ আকর্ষণ করতেই অনর্গল কথা বলে চলেছেন রাজ।


পাশে শোনা যাচ্ছে শুভশ্রীর কণ্ঠস্বরও।অপরদিকে বড় বড় অবাক চোখে বাবার মুখের দিকে চেয়ে রয়েছে ইউভান। নতুন জগতের সবকিছু বিস্ময়ের দৃষ্টিতে দেখছে সে। এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়।

View this post on Instagram

My love Yuvaan❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

 

মা হওয়ার কয়েক ঘন্টার মধ‍্যেই ছেলে ইউভানের ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন শুভশ্রী। অনুরাগীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন সদ‍্যোজাতর। তখন থেকেই চড়তে শুরু করেছে উত্তেজনার পারদ। ইউভানকে ভালবাসায় ভরিয়ে দিয়েছে শুভশ্রীর অনুরাগীরা। কয়েকজন অবশ‍্য বাঁকা মন্তব‍্যও করেছেন যে এত ছোট শিশুর ছবি সোশ‍্যাল মিডিয়ায় কেন দিলেন শুভশ্রী। তাতে অবশ‍্য পাত্তা দেননি তিনি।

ছেলেকে কোলে নিয়ে একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ছবিতে তাঁকে হাসপাতালের বেডে বসে থাকতে দেখা যাচ্ছে। কোলে ঘুমন্ত ইউভানের কপালে আদরের স্মৃতিচিহ্ন এঁকে দিয়েছেন শুভশ্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ছবি।

ইনস্টাগ্রাম স্টোরিতেও দুটি ব‍্যুমেরাং ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। একটিতে দেখা যাচ্ছে হাতে চায়ের কাপ ধরে রয়েছেন তিনি। অপরটিতে হাসপাতালের বেডেই শুভশ্রীকে চুম্বন করতে দেখা গিয়েছে রাজকে।

এর আগে ইউভানের আরও একটি মিষ্টি ছবি ভাইরাল হয়। দেখা গিয়েছে ছোট্ট হাতে সে আঁকড়ে ধরে রয়েছে মায়ের আঙুল। ক‍্যামেরার দিকেও তাকিয়েছে ছবি তোলার সময়। শুভশ্রীর ফ‍্যানপেজের তরফে শেয়ার করা হয় এই ছবি।
এছাড়া রাজ নিজেও ছেলেকে কোলে নিয়ে ছবি শেয়ার করেন। সোশ‍্যাল মিডিয়ায় ইউভানের প্রতিটা ছবিই এখন ভাইরাল হচ্ছে। রীতিমতো তারকা বনে গিয়েছে এই খুদে।

Back to top button