টাইমলাইনবিনোদন

পোষ‍্যকে আদর করতে গিয়ে মুখে কামড় খেলেন রণবীর, ক্ষত সারাতে চুপিচুপি হাসপাতালে পৌঁছান অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: রণবীর কাপুর (ranbir kapoor) যে পশুপ্রেমী তা অনেকেই জানেন। তাঁর নিজের বাড়িতেই রয়েছে একাধিক পোষ‍্য (pet)। লকডাউনে নিজের বাড়ির নীচে পোষ‍্যদের নিয়ে ঘোরার ছবি প্রকাশ‍্যে এসেছে অভিনেতার‍। পরিবারের এই আদরের সদস‍্যদের ছবি শেয়ার করেছেন রণবীরের মা নীতু কাপুরও।
এই পোষ‍্যদেরই আদর করতে গিয়ে বিপত্তি। মুখে প্রিয় পোষ‍্যর কামড় খেলেন রণবীর। জানা যায়, গত মঙ্গলবারই ঘটেছে এই ঘটনা। বাধ‍্য হয়ে মুখের ক্ষত সারাতে লকডাউনের মধ‍্যেই হাসপাতাল ছুটতে হয় অভিনেতাকে। কিন্তু তিনি চাননি এই ঘটনা প্রকাশ‍্যে আসুক। তাই মিডিয়ার নজর এড়াতে চুপিসাড়ে হাসপাতালে পৌঁছন রণবীর।


কিন্তু অনেকেরই নজরে পড়ে যান তিনি। লকডাউনের মধ‍্যে হাসপাতালে আসায় অনেকে মনে করেছিলেন করোনা পরীক্ষা করাতে এসেছেন রণবীর। কিন্তু পরে জানা যায়, পোষ‍্য কুকুরের কামড়ের ক্ষত সারাতেই তড়িঘড়ি হাসপাতালে হাজির হয়েছেন অভিনেতা।

প্রসঙ্গত, সম্প্রতি জানা যায় নীতু কাপুর, রণবীর কাপুর ও করন জোহর করোনা আক্রান্ত হয়েছেন। একটি টুইটে বলা হয় পরিচালক করন জোহর (karan johar), রণবীর কাপুর এবং নীতু কাপুর তিনজনের শরীরেই পাওয়া গিয়েছে করোনার অস্তিত্ব। অমিতাভ বচ্চনের নাতি অগ‍্যস্ত নন্দা নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন। সেখান থেকেই সংক্রমিত হন তাঁরা।
আসলে ৮ জুলাই নীতু কাপুরের জন্মদিনে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের ডেকে বাড়িতেই ছোটখাট পার্টির আয়োজন করছন রণবীর ও তাঁর দিদি ঋদ্ধিমা। সেখানে আমন্ত্রিত ছিলেন করন জোহরও। এছাড়াও উপস্থিত ছিলেন ঋদ্ধিমার মেয়ে সমারা সাহনি ও অমিতাভের নাতি অগ‍্যস্ত নন্দা।


শনিবার অমিতাভ ও অভিষেকের করোনা পজিটিভ হওয়ার খবরের পর থেকেই ভুয়ো খবর ছড়াতে থাকে রণবীর, করন ও নীতু কাপুরও করোনা সংক্রমিত হয়েছেন। এরপরেই এই ভুয়ো খবরের বিষয়ে সরব হন ঋষি কাপুর কন‍্যা ঋদ্ধিমা।
ওই ভুয়ো টুইটটির স্ক্রিনশট নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করে ঋদ্ধিমা লেখেন, ‘প্রচার পাওয়ার এত ইচ্ছা? অন্তত যাচাই তো করে দেখতেন আগে। আমরা সম্পূর্ণ সুস্থ। ভুয়ো খবর ছড়ানো বন্ধ করুন।’

Back to top button