একাই কিনছেন ‘আদিপুরুষ’এর ১০ হাজার টিকিট! রণবীরের সাধু উদ্যোগ শুনলে কুর্নিশ জানাবেন

   

বাংলাহান্ট ডেস্ক: বিতর্ক ভুলে বিনোদন জগৎ এখন ‘আদিপুরুষ’ (Adipurush) এর নাম জপতে ব্যস্ত। বছরের শুরু থেকেই একের পর এক ছবি মুক্তি পেয়েছে বলিউডে। কিছু ছবি দেখেছে সাফল্যের মুখ, তবে বেশিরভাগই ফ্লপ হয়েছে। আর কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে ‘আদিপুরুষ’। আর এই ছবি যে বড়সড় হিট হতে চলেছে তা এখন থেকেই দিব্যি বোঝা যাচ্ছে।

ছবির নতুন ট্রেলার ব্যাপক সাড়া পেয়েছে দর্শক মহলে। ‘জয় শ্রী রাম’ গানটিও ইতিমধ্যেই হিট। নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়েছে, প্রতিটি প্রেক্ষাগৃহে একটি করে আসন অবিক্রিত রাখতে হবে বজরংবলীর জন্য। এই উদ্যোগও প্রশংসিত হয়েছে। আর এবার অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor) নিলেন আরেক সাধু উদ্যোগ।

Adipurush Ranbir

সূত্রের খবর মানলে, রণবীর নাকি আদিপুরুষ ছবির ১০ হাজার টিকিট কেনার ব্যবস্থা করছেন। বঞ্চিত, আর্থিক ভাবে পিছিয়ে পড়া শিশুদের বিনামূল্যে ছবিটি দেখানোর জন্যই নাকি এই বিশেষ উদ্যোগ তাঁর। রামায়ণ মহাকাব্য অবলম্বনে তৈরি হচ্ছে আদিপুরুষ। এমন একটি ছবি যাতে সব স্তরের, সব বয়সের মানুষ দেখতে পারে সে জন্যই এমন উদ্যোগ নেওয়া হচ্ছে।

একা রণবীর না, দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রযোজক অভিষেক আগরওয়ালও খানিকটা একই রকম উদ্যোগ নিয়েছিলেন। তিনি ঘোষণা করেছিলেন, তাঁর টিমের তরফ থেকে আদিপুরুষ ছবির ১০ হাজারটি টিকিট তেলেঙ্গানার বিভিন্ন সরকারি স্কুল, অনাথাশ্রম, বৃদ্ধাশ্রমগুলিতে বিনামূল্যে বিতরণ করা হবে। যাতে সকলেই ছবিটি বিনামূল্যে দেখতে পারে।

এখনো পর্যন্ত ভারতীয় চলচ্চিত্রের সবথেকে বেশি বাজেটের ছবিগুলির মধ্যে অন্যতম হতে চলেছে আদিপুরুষ। আনুমানিক ৫০০ কোটি টাকার বাজেটে তৈরি হচ্ছে এই ছবি। বলিপাড়ার অন্দরে ছড়ানো গুঞ্জন বলছে, ইতিমধ্যেই নাকি বাজেটের ৮৫ শতাংশ অর্থাৎ প্রায় ৪৩২ কোটি টাকা তুলে ফেলেছে আদিপুরুষ।

এর মধ্যে ছবির ডিজিটাল স্বত্ব, স্যাটেলাইট স্বত্ব, মিউজিক স্বত্ব থেকেই উঠে এসেছে ২৪৭ কোটি টাকা। এছাড়াও দক্ষিণে প্রেক্ষাগৃহ থেকে এসেছে আরো ১৮৫ কোটি টাকা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর