টাইমলাইনবিনোদন

বলিউডের দিন শেষ, আল্লু অর্জুনের বদলে ‘পুষ্পা’য় অভিনয়ের ইচ্ছাপ্রকাশ রণবীরের

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ খরা কাটিয়ে ধীরে ধীরে ব‍্যবসার হাল ধরছে বলিউড (Bollywood)। তবুও সিনেপ্রেমীদের মধ‍্যে এখনো দক্ষিণী ছবির গুরুত্ব অনেকটাই। আসলে গত দেড় বছরে যখন বলিউড তেমন ভাল ছবি দিতেই পারেনি, সেখানে একের পর এক ব্লকবাস্টার ছবি বানিয়েছে সাউথ। উন্মাদনা এতটাই বেড়েছিল যে পুরনো ছবিগুলিও নতুন করে ডাবিং শুরু হয়েছিল হিন্দিতে। এবার রণবীর কাপুরের (Ranbir Kapoor) কথায় বোঝা গেল, বলিউড ছন্দে ফিরলেও দক্ষিণের চাহিদা কমেনি।

রণবীর আপাতত ব‍্যস্ত ‘শামশেরা’ ছবির প্রচারে। সম্প্রতি এই ছবির জন‍্যই একটি প্রচার ভিডিও তে দেখা যায় তাঁকে। নানান প্রশ্নের উত্তর দিতে ছোট্ট ছোট্ট কুকুর ছানাদের সঙ্গে খেলছিলেন তিনি। সেখানেই অভিনেতা জানান, ‘পুষ্পা’ ছবিতে আল্লু অর্জুনের চরিত্রে অভিনয় করার ইচ্ছা ছিল তাঁর।

রণবীরের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, সাম্প্রতিক কালের কোন একটি চরিত্র তাঁর করার ইচ্ছা ছিল। রণবীর উত্তর দেন, ‘পুষ্পা’ চরিত্রটিতে অভিনয় করার ইচ্ছা ছিল তাঁর। সেই সঙ্গে পুষ্পারাজের আইকনিক হাতের ভঙ্গিমাটাও করে দেখান তিনি।

রণবীর আরো জানান, প্রখ‍্যাত পরিচালক এস এস রাজামৌলির সঙ্গে কাজ করা তাঁর স্বপ্ন। তিনিই উপহার দিয়েছেন বাহুবলী, বাহুবলী ২, আর আর আর এর মতো ব্লকবাস্টার হিট সব ছবি‌। সুযোগ পেলে অন্তত রাজামৌলির একটি ছবিতে অভিনয় করার ইচ্ছা রয়েছে বলে জানান রণবীর।

তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল কোন দুজন অভিনেতা অভিনেত্রীর সঙ্গে রোড ট্রিপে যেতে চাইবেন তিনি। একটুও না ভেবে অনুষ্কা শর্মা এবং আদিত‍্য রয় কাপুরের নাম জানান রণবীর। পাশাপাশি লিওনেল মেসি আর অরিজিৎ সিংয়ের সঙ্গে একটি নির্জন দ্বীপে আটকে পড়ার বাসনাও প্রকাশ করেছেন তিনি। তিনজনে মিলে নাকি জমিয়ে পার্টি আর নাচগান করবেন।

প্রসঙ্গত, ‘সঞ্জু’র চার বছর পর বড়পর্দায় ফিরলেন রণবীর। ‘শামশেরা’তেই প্রথম দ্বৈত ভূমিকায় দেখা যাবে রণবীরকে। তাঁর বিপরীতে রয়েছেন বাণী কাপুর এবং খলনায়কের ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্তকে।

Related Articles