টাইমলাইনবিনোদন

আলিয়ার সঙ্গে এক বিছানায় শোওয়া যায় না! বিষ্ফোরক রণবীর

বাংলাহান্ট ডেস্ক: এপ্রিলে বিয়ে, জুনে সন্তান। রকেটের গতিতে ছুটছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। বিশেষ করে মহেশ কন‍্যা দুরন্ত গতিতে সামলাচ্ছেন ঘর-বার। সংসার এখনো তেমন সামলাতে না শিখলেও কেরিয়ারের দিকে সম্পূর্ণ ফোকাস রয়েছে তাঁর। বলিউডে আলিয়ার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ হিট হয়েছে। হলিউড ছবির প্রথম ঝলক প্রকাশ‍্যে এসেছে। রণবীরও একের পর এক ছবি সাইন করছেন।

ব্রহ্মাস্ত্রর প্রচারে এসে ব‍্যক্তিগত জীবন সম্পর্কে একাধিক তথ‍্য শেয়ার করেছিলেন রণবীর। এবার এক সাক্ষাৎকারে আলিয়ার সম্পর্কে এক বিষ্ফোরক মন্তব‍্য করেছেন তিনি। অভিনেত্রী স্ত্রীর সঙ্গে নাকি রাতে এক বিছানায় শোওয়া যায় না! কেন?


আসলে রণবীর জানান, আলিয়ার নাকি ঘুমের মধ‍্যে ছটফট করা স্বভাব। তিনি নাকি লম্বালম্বি ভাবে ঘুরতে শুরু করেন। এদিকে রণবীরের শোওয়ার জায়গা ক্রমেই কমতে থাকেন। অভিনেতার কথায়, আলিয়ার মাথা একদিকে থাকে আর পা আরেকদিকে থাকে। স্ত্রীর দাপটে বিছানার এক কোণে কোনো রকমে পড়ে থাকেন রণবীর।

অন‍্যদিকে আলিয়া জানান, স্বামীর একটা স্বভাব তাঁর খুব পছন্দ। সেটা হল তাঁর মৌনতা। রণবীর খুব ভাল শ্রোতা। আবার একই সঙ্গে এটা আলিয়ার বিরক্তিরও কারণ। তিনি যখন উত্তর চান, তখন রণবীর কিছুই বলেন না। এতেই রাগ হয় আলিয়ার।

এর আগে রণবীর দাবি করেছিলেন, আলিয়াকে ছাড়া এক পাও নড়তে পারেন না তিনি। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে ইশার (আলিয়া) একটি সংলাপ রয়েছে যেখানে তাকে বলতে শোনা যায়, শিবা (রণবীর) তাকে ছাড়া অসম্পূর্ণ। বাস্তব জীবনেও কি তাঁরা একে অপরের উপরে নির্ভরশীল?


প্রশ্নের উত্তরে অভিনেতা বলেছিলেন, “আমি খুব বড়াই করি যে আমি আত্মনির্ভর, উদাসীন। কিন্তু বাস্তবে আমি আলিয়ার উপরে খুব নির্ভরশীল। আলিয়া কোথায় তা না জানলে আমি বাথরুমেও যাই না, খাইও না। ওকে সবসময় আমার পাশে পাশে চাই। প্রেম করতে হবে না বা কথাও বলতে হবে না। শুধু আমার পাশে বসে থাকলেই হবে।”

স্বামীর কথা যে সত‍্যি তা স্বীকার করে আলিয়া জানিয়েছিলেন, তাঁকে ছাড়া রণবীর কিচ্ছু করতে পারেন না। তিনি কাছে না থাকলে সবকিছু শেষ মুহূর্তের জন‍্য ফেলে রাখেন অভিনেতা।

Related Articles