fbpx
টাইমলাইন

চোপড়া ম্যানসন ছাড়লেন রানি এবং আদিত্য।

বাংলা হান্ট ডেস্ক : ২০১৪ সালে ইতালিতে চুপিসাড়েই সাতপাকে বাঁধা পড়েছিলেন রানি ও আদিত্য। ২০১৫ সালেই রানি ও আদিত্যর জীবনে আসে তাঁদের মেয়ে ছোট্ট আদিরা।কিন্তু বর্তমানে স্ত্রী রানিকে নিয়ে পৈত্রিক বাড়ি ‘চোপড়া ম্যানসন’ ছেড়ে আলাদা থাকা শুরু করেছেন আদিত্য চোপড়া। বিয়ের পর থেকে প্রকাশ্যে বের হতে ও খুব বেশী দেখা যায় না রানি কে। ছবিও খুব কমই করছেন বিয়ের পর। সচরচর পেজ থ্রির খবরেও দেখা যায় না রানিকে। তবে অনেকটা সময় পর আবার পেজ থ্রি তে উঠে এলেন রানি ও আদিত্য চোপড়া।

তবে কোনও ঝগড়া, অশান্তির কারণে চোপড়া ম্যানসন ছাড়েননি রানি ও আদিত্য। কিছুদিন আগে, রানি ও আদিত্য ‘চোপড়া ম্যানসন’-এর সামনেই একটা বাংলো কিনেছেন। সেখানেই এবার মেয়ে আদিরাকে নিয়ে থাকবেন রানি-আদিত্য। এতদিন জুহুতে বাবা যশ চোপড়ার বাড়িতে মা পামেলা চোপড়া  ও ভাই উদয় চোপড়ার সঙ্গেই থাকতেন এই দম্পতি। কয়েকদিন হল রানি ও আদিত্য সেই বাড়ি ছেড়ে তাঁদের নতুন কেনা বাড়িতে থাকতে শুরু করেছেন। তবে এই বাড়িটি তাঁদের পুরনো বাড়ি থেকে মাত্র ২ মিনিটেই সেখানে যেতে পারবেন। তবে চোপড়া ম্যানসনে ই থাকছেন আদিত্য চোপড়ার মা পামেলা চোপড়া ও ভাই উদয় চোপড়া।

সূত্র অনুযায়ী, মে আদিরাকে ক্যামেরার ফ্ল্যাশ ও মিডিয়ার লাইমলাইট থেকে দূরে রাখতেই চোপড়া ম্যানসন ছেড়ে আলাদা থাকছেন রানি ও আদিত্য। আদিত্য চোপড়া বরাবরই চেয়েছেন আদিরা আর পাঁচজন সাধারণ শিশুর মতোই বড় হোক। আর আদিত্য নিজেও মিডিয়ার লাইমলাইটে থাকতে, পার্টিতে যেতে এক্কেবারেই পছন্দ করেননা। সেকারণেই তাঁরা চোপড়া ম্যানসন থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলে অনুমান।

Back to top button
Close