বোনে-বোনে এত হিংসে! রক্তের সম্পর্ক থাকলেও এই কারণে রানীকে সহ্য করতে পারেননা কাজল

বলিউডের (Bollywood) জনপ্রিয় দুই অভিনেত্রী যেমনিই সুন্দর তেমনিই তাদের অভিনয়। একই বাড়ির মেয়ে তারা, অভিনেত্রী রানী মুখার্জী (Rani Mukherjee) এবং কাজল (Kajol)। কিন্তু একসাথে অভিনয় করলেও তাদের মধ্যে নেই কোনো কথা ও বন্ধুত্ব? কেন তা জানেন?

   

বাঙালি পরিবারের দুই মেয়ে যারা অভিনয় জগতে নিজের মাটিকে শক্ত করতে পেরেছিলেন তাতে কোনো সন্ধেহ নেই। তখন সালটা ১৯৯৮, জীবনের প্রথম ছবি পরিচালনা করলেন করন জোহর (Karn Johar) । সিনেমার নাম ,’কুচ কুচ হোতা হ্যায়’ (Kuch Kuch Hota Hai)। এটি একটি অসম্পূর্ণ প্রেম কাহানি। এই সিনেমায় বলিউডের কিং শাহরুখ খান ছাড়াও অভিনয় করেছিলেন অভিনেত্রী রানী মুখার্জী এবং কাজল। এই দুই অভিনেত্রীর চরিত্র ছিল বেশ গুরুত্বপূর্ণ।

রানী মুখার্জীর কাছে এটি ছিল তার প্রথম সিনেমা, যদিও কাজল আগে অনেক সিনেমা করেছেন। সিনেমার সেটে শুটের মাঝখানে যখন অন্যান্য অভিনেতারা হাসি মজা ঠাট্টা করতেন তখন এই দুই বোন একেঅপরকে যতটা পারতেন এড়িয়ে চলতেন। অতীতে তারা নিজেদের মধ্যে দূরত্ব ভাগ করেনিয়েছিলেন। কিন্তু কেন ?

আরও পড়ুন : উপড়ে গিয়েছে বিদ্যুতের খুঁটি, রাস্তা যেন নদী! ঘূর্ণিঝড় মিগজাউমের তাণ্ডবে জলের তলায় চেন্নাই, মৃত ১৭

সাম্প্রতিক অতিতে জনপ্রিয় শো ‘কফি উইথ করন’ এর অষ্টম সিজনে অতিথি হয়ে এসেছিলেন এই দুই বোন। সেখানেই এই প্রসঙ্গে কথা তুললেন করন। করন তার শো-তে দুই বোনকে প্রশ্ন করেছিলেন, তোমরা তো একই পরিবারের তাহলে কেন অতীতে ছিল তোমাদের মধ্যে দূরত্ব? আমি মনে মনে ভাবতাম এ আবার কেমন পরিবার?

আরও পড়ুন : আরও ১টি বন্দে ভারত এক্সপ্রেস আসছে বাংলায়! ছুটবে বাঁকুড়া, বিষ্ণুপুর দিয়ে, চালু হবে কবে?

এইদিন পরিচালকের প্রশ্নের জবাবে অভিনেত্রী কাজল বললেন “বিষয়টা একেবারেই তেমন নয়। আমাদের মধ্যে কোনো দূরত্ব ছিলোনা। আসলে আমরা সেইসময় অভিনয় জগতে নিজের কাজ নিয়ে লড়াই করছিলাম। তাই নিজের অভিনয় নিয়ে ব্যস্ত থাকতাম। তাই আমার ওর সাথে কম কথা হতো। তাই সেইসময় বন্ধুত্ব সেভাবে গড়ে ওঠেনি “।

সম্পর্কিত খবর