টাইমলাইনবিনোদন

মিলেমিশে গেল দুই সিরিয়াল, মোদক পরিবারে আশীর্বাদ দিতে হাজির রাণী রাসমণি!

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলার দুই সিরিয়াল (serial), রাণী রাসমণি (rani rasmoni) ও মিঠাই (mithai) দুটোই বেশ জনপ্রিয়। টিআরপির দিক থেকে একটু হেরফের হলেও দুটো সিরিয়াল নিয়েই দর্শকদের উত্তেজনা কিছু কম নেই। একটি সিরিয়াল সম্পূর্ণ বাস্তব নির্ভর, ইতিহাসের কাহিনি উপর ভিত্তি করে তৈরি। অন‍্যটি কাল্পনিক হলেও একেবারেই বাস্তব জীবনের পারিবারিক গল্পই তুলে ধরা হয়েছে।

এবার মনে করুন যদি দুটো সিরিয়ালই মিলেমিশে এক হয়ে যায় তবে কেমন হবে? অর্থাৎ রাণী রাসমণি যদি কখনো মোদক বাড়িতে গিয়ে হাজির হন তবে? নাহ, বাস্তবে তেমনটা সম্ভব নয় আর তেমনটা ঘটেওনি। তবে যেটা ঘটেছে তাতেও সিরিয়ালের দর্শকরা বেশ মজাই পেয়েছেন।


আসলে সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, রাণী রাসমণির আশীর্বাদ নিচ্ছে সিদ্ধার্থ ও রাতুল। বলা বাহুল‍্য, ছবিটি শেয়ার হতেই ভাইরাল। ছবি দেখে বোঝা যাচ্ছে এটি স্টুডিওর মধ‍্যে সেটের বাইরে তোলা। আসলে স্টুডিওর মধ‍্যে বিভিন্ন সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের একে অপরের সঙ্গে দেখা হয়ে যাওয়াটা খুব একটা আশ্চর্যের কিছু নয়।


এই মুহূর্তে রাণী রাসমণিতে দেখানো হচ্ছে বিষয় সম্পত্তি দুই মেয়ের মধ‍্যে ভাগ করে দিয়ে সংসারের থেকে মুখ ফিরিয়েছেন রাণী। বড় জামাইয়ের অভিযোগে দক্ষিণেশ্বর মন্দির ছেড়ে বেরিয়ে গিয়েছেন ছোট ঠাকুর। এদিকে তিনি বেরিয়ে যাওয়ায় ভয়ানক রুষ্ট মা ভবতারিণী। মন্দিরেল মধ‍্যে থেকে উধাও হয়ে গিয়েছে মায়ের বিগ্রহ। এমন অবস্থায় ছোট ঠাকুর কি আবার ফিরে আসবেন মন্দিরে? সেই দিকেই তাকিয়ে দর্শকরা।

অপরদিকে আদিত‍্য আগরওয়ালের প্ররোচনায় না ভেবে চিন্তে বিয়ের দিনই লন্ডন যাওয়ার জন‍্য পালিয়ে গিয়েছে নীপা। এই ঘটনা জানাজানি হতে রাতুলের মা ঘোষনা করেছেন ছেলের সঙ্গে নীপার বিয়ে আর দেবেন না। তিনিই শ্রীকে অনুরোধ করেন দুই বাড়ির সম্মান বাঁচাতে রাতুলকে বিয়ে করতে।

বাড়ির সবার কথা ভেবে শ্রীতমাও বাধ‍্য হয় বিয়েতে রাজি হতে। বিয়ে মিটতে না মিটতেই তোর্সার মা জানান সোমবারেই সিড মিঠাইয়ের ডিভোর্স। সিড কি এবার মিঠাইয়ের গুরুত্ব বুঝে ডিভোর্স আটকাবে সেটাই দেখার।

Related Articles

Back to top button