টাইমলাইনবিনোদন

স্টেজে উঠে গানই ভুলে গেলেন রানু মণ্ডল!

বাংলাহান্ট ডেস্ক: রানু মণ্ডল ও বিতর্ক বোধহয় একই মুদ্রার এপিঠ আর ওপিঠ। কিছুতেই বিতর্ক থেকে পিছু ছাড়াতে পারেন না তিনি। কিছুদিন আগেই মেকওভার করা ও র‌্যাম্পে হাঁটা নিয়ে নেডিজেনদের ট্রোলের শিকার হন রানু। তার থেকে অব্যাহতি পেতে না পেতেই ফের আরেক কাণ্ড ঘটালেন তিনি। নিজের গাওয়া সেই বিখ্যাত গানই ভুলে গেলেন রানু মণ্ডল।

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন কার না জানতে বাকি আছে রানাঘাটের রানু মণ্ডলের ইতিহাস। রানাঘাট স্টেশন থেকে মুম্বই যাত্রা ছিল শুধুমাত্র একটা ভাইরাল ভিডিয়োর অপেক্ষা। পুরোটাই যেন স্বপ্নের মত। মুম্বই গিয়ে হিমেশ রেশমিয়ার সুরে তাঁর সঙ্গে তাঁরই ছবির জন্য গান গাওয়াও ছিল রানুর কাছে কতকটা স্বপ্নের মতই। তাঁর প্রথম প্লেব্যাক ‘তেরি মেরি‘ বেশ কিছুদিন রাজত্ব করেছিল নেটদুনিয়ায়। সেই গানই এখন বেমালুম ভুলে গেলেন রানু।

জনপ্রিয়তার কারণে এখন মাঝে মাঝেই বিভিন্ন রিয়েলিটি শোতে ডাক পড়ে রানুদেবীর। সম্প্রতি তেমনই এক শোতে গিয়েছিলেন তিনি। শোয়ের শেষে সঞ্চালক তাঁকে অনুরোধ করেন একটা গান শোনানোর জন্য। উত্তরে রানু বলেন, তাঁর গাওয়া হিমেশের ছবির গানটাই গাইবেন তিনি। কিন্তু তারপর মাইক হাতে নিয়ে কিছুক্ষণ চুপ করে দাড়িয়ে থাকেন তিনি। তারপর হঠাতই সবাইকে হতভম্ব করে দিয়ে মাইকেই রানু বলে বসেন, “ওহ মাই গড আই ফরগেট ইট“। অর্থাৎ গান ভুলে গিয়েছেন তিনি।

এর আগে নানা কারণে নেটিজেনদের হাসি-মশকরার স্বীকার হয়েছেন রানু মণ্ডল। অনুরাগীর সঙ্গে সেলফি তোলায় অবহেলা করায় হোক বা সাংবাদিকের প্রশ্নের উত্তরে শুনতে না পাওয়ার ভান করার জন্যই হোক, বিতর্ক রানু মণ্ডলের নিত্যসঙ্গী।

Related Articles

Back to top button