টাইমলাইনকলকাতা

খাস কলকাতায় চিকিৎসা করানোর অজুহাতে রোগিণীকে ধর্ষণের অভিযোগ! তুলকালাম কাণ্ড নামি হাসপাতালে

বাংলাহান্ট ডেস্কঃ খাস কলকাতায় ( Kolkata ) এবার রোগিনীকে ধর্ষণের অভিযোগ। ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে ক্যালকাটা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল চত্ত্বরে। রক্ত পরীক্ষার নাম করে বন্ধ ঘরে নিয়ে গিয়ে রোগিনীকে ধর্ষণ করে হাসপাতালের এক কর্মী বলে অভিযোগ।

জানা গেছে, হাড়োয়ার বাসিন্দা ওই রোগিনী নার্ভের সমস্যা নিয়ে তাঁর স্বামী ও পরিজনদের সঙ্গে ক্যালকাটা ন্যাশনাল মেডিকেল কলেজে চিকিৎসার জন্য আসে। সেখানে তাকে প্রথমে রক্ত পরীক্ষা করার কথা বলে উল্টোদিকের একটি বিল্ডিংয়ে যেতে বলা হয়। সেখানে গেলে হাসপাতলের এক কর্মী ওই রোগিনীকে বলে তিনিই তার রক্ত পরীক্ষা করবেন। এই বলে স্বামীকে বাইরে বার করে দিয়ে ওই কর্মী রোগিনীকে একটি বন্ধ ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে তাকে ধর্ষণ ( Rape ) করে বলে অভিযোগ।

Calcutta National Medical College & Hospital | MIDNAPORE DIAGNOSTICS PVT LTD

তবে ওই বন্ধ ঘর থেকে রোগিনী চিৎকার করতে থাকায় তার স্বামী ও পরিবারের লোকজন ঘরে পৌঁছায়। পরিস্থিতি বেগতিক দেখে ওই অভিযুক্ত কর্মী পালানোর চেষ্টা করলে তাকে ধরে ফেলে রোগিনীর পরিবারের লোকজন। তারপর তাকে বেধড়ক মারধরও করা হয় বলে জানা গেছে। ঘটনার খবর পেয়ে তৎক্ষণাৎ সেখানে পৌঁছয় বেনিয়াপুকুর থানার পুলিশ। পরে রোগিনীকে নিয়ে বেনিয়াপুকুর থানায় তার পরিবার লিখিত অভিযোগ করলে, তাকে নিয়ে ঘটনাস্থলে যায় বেনিয়াপুকুর থানার তদন্তকারী দল।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ওই ব্যক্তির নাম সতীশ সিংহ। তিনি হাসপাতালের ( Calcutta National Medical College ) গ্রূপ ডি কর্মী। তবে ওই অভিযুক্তের এহেন কাণ্ড ঘটানোর কারণ জানতে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে তদন্তকারী দল। তবে সরকারি হাসপাতালে ঘটে যাওয়া এহেন ঘটনায় বাকি রোগীদের পরিজনরা নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছে।

Back to top button