fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

মহিলাকে গণধর্ষণ করে যৌনাঙ্গে শাবল ঢুকিয়ে দিলো তৃণমূলের নেতারা

বাংলা হান্ট ডেস্কঃ নির্ভয়া কাণ্ডের ছায়া এবার এই বাংলায়। পূর্ব মেদিনীপুরের খেজুরিতে তিন তৃণমূল নেতার বিরুদ্ধে মহিলাকে গণধর্ষণ করার অভিযোগ উঠলো। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের খেজুরিতে। এমনকি পুলিশ শাসক দলের নেতাদের বিরুদ্ধে অভিযোগ নেয়নি বলে জানিয়েছে নির্যাতিতার পরিবার। কাঁথি মহাকুমা আদালতে শাসক দলের ওই তিন নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার।

খেজুরির সাহেবনগরে ওই মহিলা এবং তাঁর স্বামীর ২০ ডেসিমেল জমি আছে। সেই জমি দখল করতে তৃণমূলের তিন নেতা ওই মহিলার বাড়িতে যান। তৃণমূল নেতারা যখন ওই মহিলার বাড়িতে যান, তখন মহিলার স্বামী বাড়িতে ছিলেন না। জমি দখলের সময় মহিলার ছেলে তৃণমূল নেতাদের বাধা দিলে, তাঁকে মারধর করা হয়ে। এরপর ওই মহিলাকে গণধর্ষণ করে তৃণমূলের ওই গুণধর নেতারা। পরে ওই মহিলার যৌনাঙ্গে শাবল দিয়ে আঘাত করে।

ঘটনার দিনে মহিলার পরিবার খেজুরির তালপাটি কোস্টাল থানায় অভিযোগ জানাতে যায়, কিন্তু শাসক দলের নেতাদের বিরুদ্ধে অভিযোগ না নিয়ে মহিলার পরিবারকে পুলিশ জানায়, ‘তোমরা মিথ্যা অভিযোগ করতে এসেছ কেন? কোনও অভিযোগ নেওয়া হবে না।” এরপর নির্যাতিতার পরিবার এসপি অফিসেও এই নিয়ে অভিযোগ জানায়। কিন্তু সেখানেও কাজ হয়নি।

এই ঘটনার পরিপেক্ষিতে তালপাটি কোস্টাল থানার ওসি বুদ্ধদেব মাল বলেন, ‘এরকম কোনও ঘটনার কথা আমি শুনিনি। খোঁজ নিয়ে দেখছি।” আরেকদিকে এসপি নারায়ণ মুখার্জী বলেন, ‘আমার কাছে এমন কোন অভিযোগ জমা পড়েনি। অভিযোগ এলেই ক্ষতিয়ে দেখা হবে বিষয়টি।”

Leave a Reply

Close
Close